১০ হাজার টাকা দাম কমলো Samsung ফোনের, মাত্র ১৫,৯৯৯ টাকায় ১৬ জিবি র‌্যাম

Avatar

Published on:

Samsung Galaxy M33 5G Price Drop

স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে চলছে ফ্যাব গ্র্যাব ফেস্ট সেল। এই সেলে আপনি সেরা ডিলে স্যামসাংয়ের স্মার্টফোনগুলি কিনতে পারবেন। তাই এই সময় আপনি যদি ১৫ থেকে ২০ হাজার টাকার মধ্যে স্যামসাং ডিভাইস খোঁজ করে থাকেন, তাহলে Samsung Galaxy M33 5G আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প হিসাবে প্রমাণিত হতে পারে। এই ফোনের ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ৮৫০০ টাকা ছাড়ে ১৭,৪৯৯ টাকায় কেনা যাবে।

এছাড়া, আপনার কাছে যদি আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড থাকে তবে ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ছাড়ও পাবেন। এই দুটি অফার সহ ফোনটি মোট ১০ হাজার টাকা ডিসকাউন্টে কেনা যাবে। আবার Samsung Galaxy M33 5G ফোনটি ৮৪৮.৪৬ টাকা মাসিক ইএমআই দিয়েও কেনা যাবে।

Samsung Galaxy M33 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনে দেওয়া হয়েছে ১০৮০×২৪০৮ পিক্সেল রেজোলিউশনের ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এই ডিভাইসে থাকা র‌্যাম প্লাস ফিচারের সাহায্যে ফোনের র‌্যাম ১৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। হ্যান্ডসেটটি ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। আবার মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনের মেমোরি ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। পারফরম্যান্সের জন্য এতে অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনে এলইডি ফ্ল্যাশসহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং দুটি ২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন।

Samsung Galaxy M33 5G ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৬০০০ এমএএইচ ব্যাটারি। এতে ১২টি ৫জি ব্যান্ড সাপোর্ট করবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি, ইউএসবি ২.০, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক, জিপিএস, ব্লুটুথ ৫.১ এবং এনএফসির মতো অপশন।

সঙ্গে থাকুন ➥