HomeMobilesদাম কমতে কমতে একেবারে সস্তা! 12 হাজারের নিচে মিলছে Samsung-এর এই 5G ফোন, আছে 50MP ক্যামেরা

দাম কমতে কমতে একেবারে সস্তা! 12 হাজারের নিচে মিলছে Samsung-এর এই 5G ফোন, আছে 50MP ক্যামেরা

আপনি যদি এই মুহূর্তে কম বাজেটে নতুন ফোন কিনতে চান এবং এর জন্য আপনার প্রথম পছন্দ হয় Samsung ব্যান্ড, তাহলে এই খবর পড়ে মুখে হাসি ফুটে উঠবেই! না, কোনো সেল চলছেনা, নেই কোনো বিশেষ উপলক্ষও, তাও জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon India-য় এমন একটি বিশেষ অফার রয়েছে যা কাজে লাগিয়ে Samsung-এর অন্যতম বেস্টসেলার ফোন Samsung Galaxy M34 5G বাম্পার ডিসকাউন্টে পেয়ে যাবেন। এর ফিচার দুর্ধর্ষ – ডিসপ্লে, ক্যামেরা, ব্যাটারি কোনো কিছু নিয়েই অভিযোগ থাকবেনা। চলুন তবে, বেশি কথা না বলে দেখে নিই Samsung Galaxy M34 5G-তে উপলব্ধ অফার এবং এর মূল ফিচারসমূহ।

চরম সস্তায় মিলছে Samsung Galaxy M34 5G ফোনটি

স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জি স্মার্টফোনটির ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এমআরপি (MRP) ২৪,৪৯৯ টাকা, কিন্তু পরে দাম কমে আসায় এটি সাধারণত ১৮,৯৯৯ টাকায় ও তারও পরে ১৬,৯৯৯ মিলছিল। আবার বর্তমানে অ্যামাজনে এই ফোন ৪৭% ফ্ল্যাট ডিসকাউন্টে মাত্র ১২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে অতিরিক্ত ১,২৯৯ টাকা বাঁচানো যেতে পারে।

এছাড়াও, আপনি যদি কোনো পুরোনো ফোনের বদলে এই নতুন স্যামসাং ফোনটি কেনার চেষ্টা করেন তাহলে সর্বোচ্চ ১২,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলতে পারে (শর্তাবলি প্রযোজ্য)। চাইলে এটি নো-কস্ট ইএমআইতেও কেনা যাবে।

Samsung Galaxy M34 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জি স্মার্টফোনটিতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশনযুক্ত ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৩৪০ পিক্সেল) সুপার-অ্যামোলেড (sAMOLED) ডিসপ্লে রয়েছে, যার স্ক্রিন রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ১,০০০ নিটস। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার হয়েছে কোম্পানির নিজস্ব এক্সিনস ১২৮০ প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের বিকল্প বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে।

এদিকে ফটোগ্রাফির জন্য এই স্যামসাং ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত নো শেক্ (no shake) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করে। এটিতে ডলবি অ্যাটমস্-টিউনড্ স্পিকারও আছে। উল্লেখ্য, হ্যান্ডসেটটি ব্লু, ডার্ক ব্লু এবং সিলভার – তিনটি কালার অপশনে উপলব্ধ।

RELATED ARTICLES

আরও পড়ুন