9000 টাকা সস্তা হল Samsung -এর 50 মেগাপিক্সেল ক্যামেরার 5G ফোন, রয়েছে খাস ফিচার

Avatar

Published on:

Samsung Galaxy M34 5G Discount Offer

শপিং প্ল্যাটফর্ম অ্যামাজনে এই মুহূর্তে স্যামসাংয়ের এম সিরিজের একটি শক্তিশালী ব্যাটারির স্মার্টফোন কেনার দুর্দান্ত সুযোগ পাওয়া যাচ্ছে। বাম্পার ডিসকাউন্টের কারণে এই ফোনটি এখন বাজেটের মধ্যে কেনা যাবে। যদিও এর প্রাথমিক মূল্য ২৫,০০০ টাকার কাছাকাছি। আমরা কথা বলছি, Samsung Galaxy M34 5G ফোন সম্পর্কে। এই স্মার্টফোনে আছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল নো-শেক ক্যামেরা, বড় অ্যামোলেড ডিসপ্লে এবং ফাস্ট চার্জিং সাপোর্টসহ ব্যাটারি।

Samsung Galaxy M34 5G সস্তায় কিনুন

Samsung Galaxy M34 5G ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৩,৪৯৯ টাকা। তবে অ্যামাজনে ২২ শতাংশ ছাড়ের পর এই ফোনটি এখন ১৮,৯৯৯ টাকায় তালিকাভুক্ত। আর এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড, অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং অন্যান্য নির্বাচিত ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্টের ক্ষেত্রে অতিরিক্ত ২০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে।

শুধু তাই নয়, স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জি ফোনে এক্সচেঞ্জ অফারের সুবিধাও দেওয়া হচ্ছে। পুরনো ফোনের বিনিময়ে সর্বোচ্চ ১৭,৭৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে এই ডিসকাউন্ট নির্ভর করবে পুরনো ফোনের মডেল ও কন্ডিশনের ওপর। 

Samsung Galaxy M34 5G এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জি ফোনে আছে এইচডি+ রেজোলিউশন এবং গরিলা গ্লাস ৫ প্রোটেকশনসহ ৬.৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। আর এক্সিনস ১২৮০ প্রসেসর দ্বারা চালিত এই ডিভাইসে মাইক্রোএসডি কার্ডের সাহায্যে স্টোরেজ বাড়ানো যাবে। ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ৫জি ফোনে ৬,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥