Samsung Galaxy M34 5G: সস্তায় সেরা 5G ফোন, ডিসকাউন্ট-ক্যাশব্যাক সহ আকর্ষণীয় অফারে কিনুন আজই

Updated on:

samsung-galaxy-m34-5g-goes-on-sale-on-amazon-know-features-offers-and-other-details

Samsung গত সপ্তাহে ভারতে Galaxy M34 5G লঞ্চ করার পর অবশেষে ফোনটিকে অনলাইন এবং অফলাইন রিটেইল আউটলেটে কেনার জন্য উপলব্ধ করেছে। সাশ্রয়ী মূল্যের এই স্যামসাং ফোনটিতে রয়েছে AMOLED ডিসপ্লে, Exynos 1280 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন তাহলে নবাগত Galaxy M34 5G-এর লঞ্চ অফার এবং উপলব্ধতার বিবরণগুলি দেখা নেওয়া যাক।

Samsung Galaxy M34 5G-এর মূল্য এবং লভ্যতা

স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি বর্তমানে অ্যামাজন ইন্ডিয়া, স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইট এবং দেশের লিডিং রিটেইলার সহ বিভিন্ন প্ল্যাটফর্মে কেনার জন্য উপলব্ধ। অ্যামাজন শুধুমাত্র প্রাইম কাস্টমারদের জন্য ফোনটির ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ১৮,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২০,৯৯৯ টাকা মূল্যে অফার করছে। আইসিআইসিআই ব্যাঙ্ক বা এসবিআই ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে গ্রাহকরা যথাক্রমে ১,২৫০ টাকা এবং ৭৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। অ্যামাজন পে লেটারের মাধ্যমে ৯ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই এবং বাজাজ ফিনসার্ভ গ্যালাক্সি এ৩৪ ৫জি-এর জন্য ৩-মাস ও ৬-মাসের নো-কস্ট ইএমআই প্ল্যান উপলব্ধ।

এছাড়াও স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইট গ্যালাক্সি এ৩৪ ৫জি কেনার জন্য আকর্ষণীয় অফার প্রদান করে। যেমন – এসবিআই বা আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারী গ্রাহকরা ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ছাড় উপভোগ করতে পারেন। আবার, পেমেন্টের জন্য মোবিকুইক ব্যবহার করে গ্রাহকরা আরও ১৫% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন।

Samsung Galaxy M34 5G-এর স্পেসিফিকেশন এবং ফিচার

Samsung Galaxy M34 5G ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থিত ৬.৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে। এতে সংস্থার নিজসস্ব এক্সিনস ১২৮০ অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছেঘ, যা সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলে। স্যামসাং Galaxy M34 5G-তে চার বছরের অ্যান্ড্রয়েড আপডেট এবং পাঁচ বছর সিকিউরিটি প্যাচ প্রদান করার প্রতিশ্রুতি দিয়েছে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy M34 5G-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর উপস্থিত রয়েছে। আর সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা বিদ্যমান। স্যামসাং এই ডিভাইসে ফটোগ্রাফির অভিজ্ঞতা বাড়াতে মনস্টার শট ২.০, ফান মোড এবং নাইটগ্রাফির মতো ফিচারগুলি যুক্ত করেছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Galaxy M34 5G-তে বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, এই নতুন স্যামসাং ফোনে মিলবে ৫জি ও ৪জি ভিওএলটিই নেটওয়ার্ক, ব্লুটুথ, ওয়াই-ফাই ৮০২.১১ বি/জি/এন/এসি কানেক্টিভিটি, একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক সাপোর্ট এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥