দিওয়ালির পরও Samsung এর 5G স্মার্টফোনে বাম্পার অফার, ১৩ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট

Avatar

Published on:

Samsung Galaxy M53 5G Discount Price

Samsung দিওয়ালি চলে গেলেও তাদের 5G স্মার্টফোনের উপর ডিল দিচ্ছে। এই কারণেই কোম্পানির ওয়েবসাইট থেকে Galaxy M53 5G ফোনটি বাম্পার ডিসকাউন্টের সাথে কেনা যাবে। আলোচ্য এই মডেলের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩৪,৯৯৯ টাকা। কিন্তু কোম্পানির ওয়েবসাইটে এখন Samsung Galaxy M53 5G ১১ হাজার টাকা ছাড়ে ২৩,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। এর পাশাপাশি HDFC ব্যাংকের কার্ডধারীদের পাবেন আরও ২ হাজার টাকা ডিসকাউন্ট। অর্থাৎ মোট ১৩ হাজার টাকা ছাড় মিলবে।

Samsung Galaxy M53 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনে ১০৮০ x ২৪০০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে।

প্রসেসর হিসেবে এই ৫জি ফোনে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০। ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি এর পিছনে এলইডি ফ্ল্যাশ সহ চারটি সেন্সর উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥