Samsung ফোন কিনতে চান? অর্ধেকেরও কম দামে পাওয়া যাচ্ছে Samsung Galaxy S21 FE 5G

Avatar

Published on:

Samsung Galaxy S21 FE 5G Price Cut

স্যামসাং ফোন প্রেমীদের জন্য সুখবর। ব্র্যান্ডটির একটি 5G ফোন বর্তমানে ১০ হাজার টাকারও কম দামে পাওয়া যাচ্ছে। এই ফোনের নাম Samsung Galaxy S21 FE 5G, যাতে এক্সিনস প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটির এমআরপি ৭৫ হাজার টাকা হলেও, এটি লোভনীয় এক্সচেঞ্জ বোনাসের সুবিধা সহ ১০ হাজার টাকারও কম দামে কেনা যাবে। আসুন Samsung Galaxy S21 FE 5G এর সাথে কি কি অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Samsung Galaxy S21 FE 5G কিনুন অনেক সস্তায়

স্মার্টফোনটি বর্তমানে ফ্লিপকার্টে কম দামে পাওয়া যাচ্ছে। এই ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ৩১,৯৯৯ টাকায় এই ই-কমার্স সাইটে তালিকাভুক্ত, যার এমআরপি ৭৪,৯৯৯ টাকা, অর্থাৎ ৪৩,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

রয়েছে বাম্পার এক্সচেঞ্জ অফার

ফ্লিপকার্ট স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনের উপর ২২,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে। অর্থাৎ, আপনার যদি এক্সচেঞ্জ করার জন্য কোনও পুরানো ফোন থাকে এবং আপনি সম্পূর্ণ এক্সচেঞ্জ বোনাস পেতে সক্ষম হন, তবে ডিভাইসটির কার্যকর মূল্য দাঁড়াবে মাত্র ৯,৮৯৯ টাকা।

Samsung Galaxy S21 FE 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাংয়ের এই ডিভাইসে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২৫০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সমর্থন করে। এই ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে এক্সিনস প্রসেসর। ফটোগ্রাফির জন্য এতে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ওআইএসসহ ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্সসহ তিনটি রিয়ার ক্যামেরা উপস্থিত। এর টেলিফটো লেন্স ৩০x স্পেস জুম সমর্থন করে। সেলফি তোলার জন্য এই ফোনে আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

পাওয়ার ব্যাকআপের জন্য এতে টাইপ-সি পোর্টসহ ৪৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। সংস্থাটি এই ফোনের সাথে কোনও চার্জার সরবরাহ করে না। ক্রেতাদের এটি আলাদাভাবে কিনতে হবে।

সঙ্গে থাকুন ➥