অর্ধেক দামে Samsung Galaxy S22 5G ফোন, 40 হাজার টাকার বেশি ছাড়, এখান থেকে কিনুন

Avatar

Published on:

Samsung Galaxy S22 5G under rs 40000

Samsung এর ফ্ল্যাগশিপ ফিচারযুক্ত স্মার্টফোন কিনতে সাধারণত অনেক টাকা খরচ করতে হয়। তবে আসন্ন ফেস্টিভ সেলে সংস্থার প্রায় সমস্ত ফোন সস্তায় পাওয়া যাবে। এমনকি কিছু ডিভাইসের উপর ৫০ শতাংশের বেশি ডিসকাউন্ট দেওয়া হবে। যেমন আপনি অনেক কম দামে Samsung Galaxy S22 5G ফোনটি কিনতে পারবেন।

আগামী ৮ অক্টোবর থেকে শুরু হওয়া Flipkart Big Billion Days Sale চলাকালীন এই অফার পাওয়া যাবে। Samsung Galaxy S22 5G গত বছর প্রায় ৮৬ হাজার টাকা এমআরপি সহ লঞ্চ হয়েছিল। তবে সেলে এটি ৪০ হাজার টাকারও কমে পাওয়া যাবে।

Samsung Galaxy S22 5G এত কম দামে কীভাবে কিনবেন

গত বছর ভারতের বাজারে স্যামসাং গ্যালাক্সি এস২২ ৫জি লঞ্চ হয়েছিল ৮৫,৯৯৯ টাকায়। তবে এখন এই ডিভাইসটি ফ্লিপকার্টে ৫৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। আবার বিগ বিলিয়ন ডেজ সেলে ক্রেতারা ব্যাংক অফার ও এক্সচেঞ্জ বোনাসসহ ৩৯,৯৯৯ টাকা কার্যকর মূল্যে এই ফোনটি কেনার সুযোগ পাবেন। 

Samsung Galaxy S22 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

Samsung Galaxy S22 5G স্মার্টফোনে দেওয়া হয়েছে ৬.১ ইঞ্চি ফুল এইচডি+ ১২০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। ফোনটির ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ১০ মেগাপিক্সেল প্রাইমারি ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডিভাইসটির ক্যামেরা ৩০এক্স পর্যন্ত জুম সাপোর্ট করবে। এতে রয়েছে ফাস্ট চার্জিং এবং ওয়্যারলেস চার্জিং সাপোর্টসহ ৩৭০০ এমএএইচ ব্যাটারি। 

সঙ্গে থাকুন ➥