মাত্র 21 হাজার টাকায় 86 হাজার টাকার Samsung Galaxy S22 5G, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

Samsung Galaxy S22 5G price drop alert available with massive discount offer

Samsung এর পাওয়ারফুল হ্যান্ডসেট Samsung Galaxy S22 5G অ্যামাজন ইন্ডিয়াতে বাম্পার ডিলে পাওয়া যাচ্ছে। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৮৫,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে সীমিত সময়ের অফারে এই ফোনটি ২৭% ছাড়ের পরে ৬২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার এই ফোনের উপর ৮ হাজার টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্টও দেওয়া হচ্ছে।

শুধু তাই নয়, পুরানো ফোন এক্সচেঞ্জ করে আপনি ৪২,৫৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। আর এই পুরো ডিসকাউন্ট যদি কোনো ক্রেতা পেয়ে যায়, তবে তিনি ৬২,৯৯৯- ৪২,৫৫০ টাকা অর্থাৎ ২০,৪৪৯ টাকায় Samsung Galaxy S22 5G কিনে নিতে পারবেন। মনে রাখবেন যে এক্সচেঞ্জ বোনাস আপনার পুরানো ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে।

Samsung Galaxy S22 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এস২২ ৫জি ফোনে আছে ৬.১ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট ব্যবহার করা হয়েছে। এর রিয়ার প্যানেলে ফটোগ্রাফির জন্য এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। 

এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল এবং ১০ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। 

সঙ্গে থাকুন ➥