HomeMobilesসরাসরি 23 হাজার টাকা ছাড়ে মিলছে Samsung-এর এই ওয়াটারপ্রুফ 5G ফোন, আছে AI ফিচার

সরাসরি 23 হাজার টাকা ছাড়ে মিলছে Samsung-এর এই ওয়াটারপ্রুফ 5G ফোন, আছে AI ফিচার

প্রিমিয়াম সেগমেন্টে Samsung-এর ‘S’ সিরিজের ফোনগুলি অত্যন্ত জনপ্রিয় হলেও, চড়া দামের কারণে সবাই চাইলেও এগুলি কিনে উঠতে পারেননা। আর সেই জন্য ব্র্যান্ডটি প্রায় প্রতি বছরই একটি করে সস্তা ফ্ল্যাগশিপ ফোন ‘ফ্যান এডিশন’ লঞ্চ করে, ঠিক যেমন গত বছর বাজারে পা রেখেছিল Samsung Galaxy S23 FE 5G। সেক্ষেত্রে আপনার যদি এই ফোনটি কেনার ইচ্ছে হয়ে থাকে, তাহলে এখনই তা পূরণ করার সঠিক সময়। কেননা এমনিতে মূল সিরিজের চেয়ে Samsung Galaxy S23 FE ডিভাইসটির দাম অনেকটা কম হলেও, এখন Flipkart Month End Mobile Fest সেলে এটি সরাসরি ২৩ হাজার টাকা সস্তায় মিলছে।

২৩ হাজার টাকার ফ্ল্যাট ছাড় Samsung Galaxy S23 FE-তে

স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই ফোনটি দুটি স্টোরেজ কনফিগারেশনে বাজারে পাওয়া যায়। এক্ষেত্রে এর ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ প্রাইস ছিল ৫৯,৯৯৯ টাকা (MRP ৭৯,৯৯৯ টাকা), যেখানে ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি ৬৪,৯৯৯ টাকায় আত্মপ্রকাশ করেছিল। কিন্তু ফ্লিপকার্ট মান্থ এন্ড মোবাইল ফেস্ট সেলে এখন এই স্মার্টফোনের দুটি স্টোরেজ সংস্করণই পুরো ২৩,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে উপলব্ধ হয়েছে, যার ফলে এটি যথাক্রমে ৩৬,৯৯৯ টাকা এবং ৪১,৯৯৯ টাকায় পাওয়া যাবে। নিঃসন্দেহে এ এক দুর্দান্ত অফার।

যদিও ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও এই স্যামসাং হ্যান্ডসেট কেনার সময় ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড ব্যবহার করলে ৫% অতিরিক্ত ছাড় ক্যাশব্যাক হিসেবে পাওয়া যাবে। এর সাথে থাকবে ৩৯,৭০০ টাকা পর্যন্ত (২৫৬ জিবি ভ্যারিয়েন্টে) এক্সচেঞ্জ অফার কাজে লাগানোর সুবিধাও, তবে তা নির্দিষ্ট শর্তাবলির ওপর নির্ভর করবে।

Samsung Galaxy S23 FE-র স্পেসিফিকেশন

গত বছর লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশনের সাথে ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব অক্টা-কোর এক্সিনস ২২০০ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের অপশন বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাবেন। আর ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করে।

উল্লেখ্য, স্যামসাংয়ের এই সস্তা ফ্ল্যাগশিপ ফোনে IP68 ওয়াটারপ্রুফ রেটিং আছে। এছাড়া এটিতে উপলব্ধ ব্র্যান্ডের অন্যান্য লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোনের অনুরূপ গ্যালাক্সি এআই (Galaxy AI) ব্র্যান্ডিংযুক্ত অনেক আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI) ভিত্তিক ফিচারও। এর চারটি কালার অপশন আছে – ক্রিম, গ্রাফাইট, পার্পল ও মিন্ট।

RELATED ARTICLES

আরও পড়ুন