Samsung Galaxy S24 Ultra Blue Archive: নীল রঙ প্রেমীদের জন্য স্যামসাং লঞ্চ করল নতুন ফোন

Updated on:

Samsung Galaxy S24 Ultra Blue Archive edition launched price specifications

জানুয়ারি মাসের ১৭ তারিখে Samsung তাদের ‘Galaxy Unpacked’ ইভেন্ট চলাকালীন Galaxy S24 ফ্ল্যাগশিপ সিরিজের ঘোষণা করেছিল। এই সিরিজের অধীনে আসা তিনটি মডেলের মধ্যে সর্বাধিক টপ-নচ ফিচার অফার করে Galaxy S24 Ultra। আজ সিরিজের এই টপ-এন্ড হ্যান্ডসেটের জন্য সংস্থাটি নিজেদের হোম-মার্কেটে একটি বিশেষ সংস্করণের ঘোষণা করলো। যার নাম রাখা হয়েছে Samsung Galaxy S24 Ultra Blue Archive এডিশন। জানিয়ে রাখি, দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্টটি গেম ডেভলপার সংস্থা Nexon Games -এর সাথে হাত মিলিয়ে এই লিমিটেড এডিশনটি উন্মোচন করেছে। ‘ব্লু আর্কাইভ’ (Blue Archive) হল একটি কৌশলগত রোল প্লেয়িং গেম, যা দক্ষিণ কোরিয়ার গেমাদের মধ্যে যথেষ্টই জনপ্রিয়।

লঞ্চ হল Samsung Galaxy S24 Ultra Blue Archive এডিশন স্মার্টফোন

আগেই বলেছি, স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা স্মার্টফোনের নয়া সংস্করণটি ‘ব্লু আর্কাইভ’ গেমের ডেভলপার সংস্থার সাথে অংশীদারিত্বে লঞ্চ হয়েছে। ফলে স্বাভাবিকভাবেই এর সাথে বান্ডিল হিসাবে আসা অ্যাক্সেসরিজের কালার স্কিম গেমটির অন্যতম প্রধান দুটি চরিত্র দ্বারা অনুপ্রাণিত। সর্বোপরি এটি বিশেষ সংস্করণ হিসাবে লঞ্চ হওয়ার কারণে এর মাত্র ২,০০০টি ইউনিট বাজারে পাওয়া যাবে বলে নিশ্চিত করেছে স্যামসাং।

এবার আসা যাক ফোনটির সাথে বান্ডিল হিসাবে কি কি পাওয়া যাবে সেই বিষয়ে। Samsung Galaxy S24 Ultra Blue Archive লিমিটেড এডিশনের সাথে আসা বিশেষ রিটেল বক্সে একগুচ্ছ অ্যাক্সেসরিজ এবং গুডি অন্তর্ভুক্ত করা হয়েছে। এই বান্ডিলটি – প্রোটেক্টিভ কভার, স্টিকার, গেমের প্ল্যানা ও অ্যারোনা নামের চরিত্রের সাথে আসা একটি ছোট বাক্স সহ আরও অনেক কিছু অফার করে।

এছাড়াও – অ্যাক্রিলিক স্ট্যান্ড, ওয়্যারলেস চার্জার, কী-চেন, এক্সক্লুসিভ বিক্সবি ভয়েস এবং গেম প্রপস -ও পাওয়া যাবে ফোনটির বিশেষ সংস্করণের সাথে। যদিও এই অ্যাক্সেসরিজগুলি আলাদাভাবে কিনতে হতে পারে। এক্ষেত্রে দক্ষিণ কোরিয়ার বাজারে ৩,৩৯,০০০ ওয়ান (প্রায় ২১,৪০০ টাকা) মূল্যে এগুলি পাওয়া যাবে বলে জানা গেছে।

উল্লেখ্য, এই মুহূর্তে টেক জায়ান্টটি দক্ষিণ কোরিয়ার বাইরে Samsung Galaxy S24 Ultra Blue Archive এডিশন লঞ্চ করতে কিনা তা স্পষ্ট নয়। কেননা এই মোবাইল গেমটি এই অঞ্চলের বাইরে বিশেষ জনপ্রিয়তা পায়নি এখনো, তাই সম্ভাবনা আছে ডিভাইসটি শুধুমাত্র দক্ষিণ কোরিয়ায় পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥