HomeMobilesSamsung Galaxy S24 Ultra টাইটেনিয়াম ইয়েলো ভ্যারিয়েন্ট লঞ্চ হল ভারতে, রয়েছে 200MP...

Samsung Galaxy S24 Ultra টাইটেনিয়াম ইয়েলো ভ্যারিয়েন্ট লঞ্চ হল ভারতে, রয়েছে 200MP ক্যামেরা

Samsung Galaxy S24 Ultra ফোনটি ভারতের বাজারে এল নতুন কালার অপশনে। হলুদ রঙের বিল্ডের সাথে আসা এই ভ্যারিয়েন্টটির নাম টাইটানিয়াম ইয়োলো।

Samsung Galaxy S24 Ultra চলতি বছরের শুরুতে এদেশে টাইটানিয়াম গ্রে, টাইটানিয়াম ব্ল্যাক, টাইটানিয়াম ভায়োলেট, টাইটানিয়াম ব্লু, টাইটানিয়াম গ্রীন টাইটানিয়াম অরেঞ্জ কালার অপশনগুলিতে লঞ্চ করা হয়েছিল৷ আর এখন, দক্ষিণ কোরিয়ান ব্র্যান্ডটি ডিভাইসটির একটি নতুন কালার ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। এটি স্ট্যান্ডার্ড Samsung Galaxy S24 মডেলের অ্যাম্বার ইয়োলো রঙের মতো। তবে, লেটেস্ট ভ্যারিয়েন্টটির পোশাকি নাম টাইটানিয়াম ইয়োলো। এই কালার অপশনটি গ্লোবাল মার্কেটে উপলব্ধ ছিল। এখন ভারতের বাজারেও Samsung Galaxy S24 Ultra ফোনটিকে মোট সাতটি কালারে পাওয়া যাবে। নতুন কালার অপশনটির দাম এবং অন্যান্য বিবরণ সম্পর্কে আসুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy S24 Ultra এখন Titanium Yellow কালার অপশনে পাওয়া যাচ্ছে

স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা ফোনের নতুন টাইটানিয়াম ইয়োলো কালার অপশনটিতে একটি প্যাস্টেল ইয়েলো কালার শেড রয়েছে। ফ্রেমে কিছুটা ভিন্ন আভা রয়েছে, কারণ স্মার্টফোনটিতে টাইটানিয়াম বিল্ড রয়েছে। এস-পেন টাইটানিয়াম ইয়েলোর সাথে মিলিয়ে ব্রাউন শেডে এসেছে।

স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা হ্যান্ডসেটের টাইটানিয়াম ইয়োলো কালার শুধুমাত্র ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ। এগুলোর দাম যথাক্রমে ১,২৯,৯৯৯ টাকা এবং ১,৩৯,৯৯৯ টাকা। নতুন কালার ভ্যারিয়েন্টটি স্যামসাং শপ (Samsung Shop) এবং ফ্লিপকার্ট (Flipkart) প্ল্যাটফর্মে কেনার জন্য উপলব্ধ।

Samsung Galaxy S24 Ultra গ্যালাক্সি অত্যাধুনিক এআই (Galaxy AI) অফার করে, যার মধ্যে রয়েছে সার্কেল টু সার্চ, লাইভ ট্রান্সলেট সহ একগুচ্ছ আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স নির্ভর ফিচার। স্মার্টফোনটিতে কিউএইচডি+ রেজোলিউশন সহ ৬.৮ ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি ইন্টিগ্রেটেড আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করে। ডিভাইসটি কর্নিং গরিলা আর্মার দ্বারা সুরক্ষিত এবং এতে আইপি৬৮ (IP68) সার্টিফিকেশনও রয়েছে।

পারফরম্যান্সের জন্য, Samsung Galaxy S24 Ultra ফোনটি ১২ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত স্টোরেজ সহ Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত। ডিভাইসটি সাত বছরের অ্যান্ড্রয়েড ওএস আপডেটের জন্য যোগ্য। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৪৫ ওয়াট ওয়্যার্ড এবং ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। Samsung Galaxy S24 Ultra ফোনের কোয়াড-ক্যামেরা সেটআপে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেলের পেরিস্কোপ, ১০ মেগাপিক্সেলের টেলিফোটো এবং ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স উপস্থিত রয়েছে।

RELATED ARTICLES

Most Popular