আজ থেকে শুরু হচ্ছে Samsung Galaxy Z Flip 5 ও Fold 5-এর বিক্রি, মিলছে 18000 টাকা পর্যন্ত অফার

Avatar

Published on:

Samsung Galaxy Z Fold 5 Z Flip 5 First Sale Today

পূর্ব ঘোষণা মতোই আজ ১৮ই আগস্ট ভারতে Samsung-এর Galaxy Z Flip 5 এবং Galaxy Z Fold 5 নামক লেটেস্ট ফোল্ডেবল স্মার্টফোনদুটির ফার্স্ট সেল শুরু হচ্ছে। আজ থেকে দেশের সমস্ত বড় রিটেইল আউটলেট, Samsung-এর অফিসিয়াল অনলাইন স্টোর এবং Amazon, Flipkart-এর মতো জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মে এগুলি প্রথমবার কেনা যাবে। ইতিমধ্যেই দেখা গেছে, এই Samsung Galaxy ফোল্ডেবল ফোনগুলির প্রি-বুকিং সমস্ত রেকর্ড ব্রেক করেছে – কোম্পানি প্রদত্ত তথ্য অনুযায়ী, মাত্র ২৮ ঘন্টার মধ্যে তারা এর জন্য ১,০০,০০০ সংখ্যক প্রি-অর্ডার পেয়েছে। তাই Samsung Galaxy Z Flip 5 এবং Galaxy Z Fold 5 ফোনদুটি যে বিক্রিতেও সাড়া ফেলবে, তাতে সন্দেহ নেই। সেক্ষেত্রে ক্রেতাদের আকর্ষিত করতে বেশ কিছু লঞ্চ অফারও দিচ্ছে সংস্থা। আসুন, এখন Samsung Galaxy Z Fold 5 এবং Galaxy Z Flip 5-এর দাম, লঞ্চ অফার, উপলব্ধতা এবং স্পেসিফিকেশন সংক্রান্ত সমস্ত তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

Samsung Galaxy Z Flip 5 ও Galaxy Z Fold 5-এর দাম, লভ্যতা

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ মডেলটি দুটি স্টোরেজ বিকল্পে এসেছে – এর ৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য ৯৯,৯৯৯ টাকা এবং ৮ জিবি + ৫১২ জিবি স্টোরেজ সংস্করণ কিনতে ১,০৯,৯৯৯ টাকা খরচ হবে। আবার গ্যালাক্সি জেড ফোল্ড ৫ ফোনটি ১২ জিবি র‌্যামের সাথে ২৫৬ জিবি, ৫১২ জিবি ও ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে; এক্ষেত্রে এই তিনটি স্টোরেজ সংস্করণের দাম পড়বে যথাক্রমে ১,৫৪,৯৯৯ টাকা, ১,৬৪,৯৯৯ টাকা এবং ১,৮৪,৯৯৯ টাকা।

যেমনটা শুরুতেই বলেছি, স্যামসাংয়ের এই লেটেস্ট ফোল্ডেবল স্মার্টফোনদুটি অনলাইনে samsung.com, অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। আবার আগ্রহীরা দেশের শীর্ষস্থানীয় রিটেল স্টোরেও এগুলি কেনার জন্য পেয়ে যাবেন। উল্লেখ্য, স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ ফোনটি মিন্ট, ক্রিম, গ্রাফাইট এবং ল্যাভেন্ডার রঙে পাওয়া যাবে। অন্যদিকে, গ্যালাক্সি ফোল্ড ৫ আইস ব্লু, ক্রিম এবং ফ্যান্টম ব্ল্যাক কালার অপশনে বিক্রি হবে।

লঞ্চ অফারে ফোল্ডেবল স্মার্টফোনগুলি কেনার ক্ষেত্রে পাবেন এই সুবিধা

স্যামসাং, তার লেটেস্ট ফোল্ডেবল স্মার্টফোনের ক্রেতাদের জন্য বেশ কিছু লঞ্চ অফার দিচ্ছে। যেমন স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ মডেলে ১৬,০০০ টাকার বেনিফিট (৮,০০০ টাকার আপগ্রেড ডিসকাউন্ট ও নির্বাচিত ব্যাঙ্ক কার্ডে ৮,০০০ টাকার ক্যাশব্যাক), জিরো ডাউন পেমেন্ট এবং ২৪ মাস পর্যন্ত নো কস্ট ইএমআই বেনিফিট মিলবে। অন্যদিকে জেড ফোল্ড ৫ ফোনটির ক্রেতারা ১৮,০০০ টাকার বেনিফিট (১০,০০০ টাকার আপগ্রেড বোনাস, ৮,০০০ টাকা ক্যাশব্যাক), জিরো ডাউন পেমেন্ট এবং ২৪ মাসের নো কস্ট ইএমআই অপশন পাবেন৷

Samsung Galaxy Z Flip 5-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ স্মার্টফোনটিতে ৬.৭ ইঞ্চি ফুলএইচডি+ ডায়নামিক অ্যামোলেড ইন্টারনাল ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এর কভার ডিসপ্লেটি ৬০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটযুক্ত ৩.৪ ইঞ্চি অ্যামোলেড স্ক্রিন বহন করে। এক্ষেত্রে পারফরম্যান্সের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট বিদ্যমান। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৩,৭০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। ফটোগ্রাফির জন্য এতে পাবেন ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Samsung Galaxy Z Fold 5-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৫ স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৭.৬ ইঞ্চি কিউএক্সজিএ+ (QXGA+) ডায়নামিক অ্যামোলেড ইন্টারনাল ডিসপ্লে এবং ৬.২ ইঞ্চি এইচডি+ অ্যামোলেড কভার ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর অফার করবে, যার সাথে ১২ জিবি র‌্যাম এবং ১ টিবি ইন্টারনাল স্টোরেজ মিলবে। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৪০০ এমএএইচ ব্যাটারি পাবেন। এছাড়া ফটোগ্রাফির জন্য এতে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ডুয়াল ক্যামেরা দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥