TechGupMobilesSamsung-এর নতুন রেকর্ড, দেড় লাখ মানুষ অর্ডার করল মেড ইন ইন্ডিয়া স্মার্টফোন, সীমিত সময়ের জন্য রয়েছে অফার

Samsung-এর নতুন রেকর্ড, দেড় লাখ মানুষ অর্ডার করল মেড ইন ইন্ডিয়া স্মার্টফোন, সীমিত সময়ের জন্য রয়েছে অফার

দক্ষিণ কোরিয়ার ব্র্যান্ড স্যামসাংয়ের প্রিমিয়াম স্মার্টফোনগুলি ভারতে যথেষ্ট জনপ্রিয়। এই কারণেই সংস্থাটি ভারতে তাদের নতুন ফোল্ডেবল স্মার্টফোনের উৎপাদন শুরু করেছে। আর তার সুফলও হাতেনাতে পেল ব্র্যান্ডটি। জানা গেছে যে ‘মেড ইন ইন্ডিয়া’ Samsung Galaxy Z Flip 5 ও Samsung Galaxy Z Fold 5 আগের সমস্ত প্রি-বুকিংয়ের রেকর্ড ভেঙে দিয়েছে। এই দুটি ডিভাইস প্রায় ১.৫ লক্ষ মানুষ অর্ডার করেছে।

উল্লেখ্য, Samsung Galaxy Z Flip 5 ও Samsung Galaxy Z Fold 5 গত মাসে ভারতে লঞ্চ হয়েছিল এবং এদের প্রি-বুকিং ২৭ জুলাই থেকে শুরু হয়েছিল, যা চলেছিল ১৭ আগস্ট পর্যন্ত। এই সময়কালে সংস্থাটি ক্রেতাদের থেকে চমৎকার সাড়া পেয়েছে বলে জানিয়েছে এবং ১৫০,০০০ ক্রেতা ফোল্ডেবল ফোন দুটি বুক করেছেন বলে সামনে এসেছে। প্রি-বুকিংয়ের সময় বিশেষ অফারও দিয়েছিল Samsung, যা ক্রেতাদের আরও আকৃষ্ট করেছে বলে মনে হচ্ছে।

সীমিত সময়ের জন্য ছাড়ে পাওয়া যাচ্ছে Samsung Galaxy Z Flip 5 ও Samsung Galaxy Z Fold 5

গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ এবং গ্যালাক্সি জেড ফোল্ড ৫ উভয়ই আইপিএক্স৮ রেটিং এবং কর্নিং গরিলা গ্লাস ২ এর প্রোটেকশন সহ এসেছে‌। এগুলিতে ব্যবহার করা হয়েছে এয়ারক্রাফ্ট গ্রেড আর্মার অ্যালুমিনিয়াম ফ্রেম। এই স্মার্টফোনগুলিতে দুটি ডিসপ্লে এবং ডুয়েল-রেল হিঞ্জ স্ট্রাকচার উপস্থিত। গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ (২৫৬ জিবি) সীমিত সময়ের জন্য ৮৫,৯৯৯ টাকা এবং গ্যালাক্সি জেড ফোল্ড ৫ (২৫৬ জিবি) সীমিত সময়ের জন্য ১৩৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

ফোল্ডেবল ফোনের সাথে ক্রেতাদের পরিচয় করানোর জোর চেষ্টা Samsung-এর

স্যামসাং জানিয়েছে, এবছর টায়ার ১ ও টায়ার ২ শহরে নতুন গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ এবং গ্যালাক্সি জেড ফোল্ড৫ এর ভালো চাহিদা দেখা গেছে। গত বছরের তুলনায় এই বৃদ্ধি প্রায় ১.৪ গুণ বেশি। একইভাবে, টিয়ার ৩ এবং টিয়ার ৪ শহরগুলিতে বসবাসকারী লোকেরাও ফোল্ডেবল ফোন কিনছেন, যা ইঙ্গিত দেয় যে ফোল্ডেবল স্মার্টফোনগুলি এখন মূলধারার অংশ হয়ে উঠছে। 

বর্তমানে স্যামসাংয়ের ফোল্ডেবল স্মার্টফোনগুলির বৃহত্তম পোর্টফোলিও রয়েছে এবং সংস্থাটি ভারতে আরও ব্যবহারকারীদের কাছে পৌঁছানোর জন্য প্রায় ১০,০০০ স্টোরে সেগুলি উপলব্ধ করেছে। যেখানে গত বছর পর্যন্ত ফোল্ডেবল ডিভাইসগুলি মাত্র ৬ ০০০ স্টোরে পাওয়া যেত।

RELATED ARTICLES

Top Stories