শুরু হয়েছে Flipkart সেল, 8000 টাকার কমে কিনুন Motorola, Realme, Samsung এর এই ফোনগুলি

Avatar

Published on:

samsung-motorola-realme-smartphones-under-8000-in-flipkart-month-end-sale

ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart -এ Month End Mobiles Fest সেল চলছে। নাম দেখেই আশা করি আপনারা বুঝতে পেরেছেন যে, এই সেলটি বিশেষভাবে মোবাইল ক্রেতাদের জন্য নিয়ে আসা হয়েছে। সেলটি লাইভ থাকাকালীন আপনারা বিভিন্ন সেগমেন্টের হ্যান্ডসেট অনেক ডিসকাউন্ট ও লোভনীয় অফারের সাথে কিনতে পারবেন।

এক্ষেত্রে আপনাদের মধ্যে যারা 8,000 টাকারও কমে একটি ‘ব্র্যান্ড নিউ’ স্মার্টফোন কিনতে চান, তাদের জন্য Flipkart Month End Mobiles Fest সেলে একাধিক বিকল্প উপলব্ধ থাকছে। এই তালিকায় সামিল রয়েছে – Samsung, Realme এবং Motorola ব্র্যান্ডের তিনটি জনপ্রিয় এন্ট্রি-লেভেল মডেল। প্রত্যেকটির সাথেই ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট, ক্যাশব্যাক, এক্সচেঞ্জ বোনাস এবং ইএমআই বিকল্পের সুবিধা পাওয়া যাবে।

Flipkart Month End Mobiles Fest সেলে 8,000 টাকার কমে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Motorola G24 Power

4 জিবি র‍্যাম + 128 জিবি স্টোরেজের সাথে আসা মোটোরোলা জি24 পাওয়ার ফোনের দাম 7,999 টাকা। আবার Axis, ICICI বা SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে 1,000 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। যারপর এর দাম কমে 6,999 টাকা হয়ে যাবে। আবার Flipkart Axis ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে 5% ক্যাশব্যাকও মিলবে। এছাড়া পুরোনো মোবাইল আপগ্রেড করে এই ফোন কিনলে 7,400 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে।

ফিচার – মোটোরোলা জি24 পাওয়ার স্মার্টফোনে রয়েছে 6.56-ইঞ্চির এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে প্যানেল, যা 90 হার্টজ রিফ্রেশ রেট এবং সর্বোচ্চ 500 নিট ব্রাইটনেস অফার করে। এতে মিডিয়াটেক হেলিও জি85 প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি 8 জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম ফিচার সাপোর্ট করে। অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক মাই ইউএক্স কাস্টম ওএস চালিত এই মডেলে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ (50 মেগাপিক্সেল+2 মেগাপিক্সেল) এবং 16 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বর্তমান। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে 6,000 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা 30 ওয়াট টার্বো ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ নিরাপত্তার জন্য মিলবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

Realme C51

রিয়েলমি সি51 ফোনের 4 জিবি র‌্যাম + 64 জিবি স্টোরেজ বিকল্পটি ফ্লিপকার্টে মাত্র 7,999 টাকায় বিক্রি হয়েছে। কিন্তু আপনারা যদি Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন তবে 5% ক্যাশব্যাক হস্তগত করতে পারবেন। আবার মাসিক 282 টাকার ইএমআই বিকল্পের অধীনেও এই ফোন কেনা যাবে।

ফিচার – রিয়েলমি সি51 স্মার্টফোনে 6.7-ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, যা 90 হার্টজ রিফ্রেশ রেট, 560 নিট পিক ব্রাইটনেস, এবং 180 হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য এতে ইউনিসক টি612 প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। এছাড়া এতে 50 মেগাপিক্সেলের AI ডুয়াল-ক্যামেরা সেটআপ, 5 মেগাপিক্সেলের AI সেলফি ক্যামেরা, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং 33 ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত 5,000 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে।

Samsung Galaxy F04

স্যামসাং গ্যালাক্সি এফ০৪ স্মার্টফোনের 4 জিবি র‍্যাম + 64 জিবি স্টোরেজ যুক্ত ভ্যারিয়েন্টটি ফ্লিপকার্টে 7,999 টাকায় তালিকাভুক্ত। অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের 5% ক্যাশব্যাক দেওয়া হবে। আবার কিস্তিতে টাকা শোধ করতে চাইলে প্রতি মাসে 282 টাকার ইএমআই প্রদান করে ফোন কেনার বিকল্প উপলব্ধ। এছাড়া ক্রেতারা বান্ডিল অফার হিসাবে 5% ডিসকাউন্ট সহ স্যামসাং চার্জার খরিদের সুবিধাও পাবেন।

ফিচার – স্যামসাং গ্যালাক্সি এফ০৪ স্মার্টফোন 6.5-ইঞ্চির এইচডি প্লাস (720×1600 পিক্সেল) ডিসপ্লে এবং মিডিয়াটেক হেলিও পি35 প্রসেসর সহ এসেছে। এই ফোনে নির্ধারিত র‌্যাম ছাড়াও অতিরিক্তভাবে 4 জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম বা ‘র‌্যাম প্লাস’ ফিচার সাপোর্ট করে। অ্যান্ড্রয়েড 12 ওএস চালিত এই হ্যান্ডসেটে আছে LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। এগুলি হল – 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং 2 মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স। আবার সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসে 5 মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য গ্যালাক্সি এফ-সিরিজের এই স্মার্টফোনে 5,000 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা 15 ওয়াট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥