লোভনীয় অফার, ৫৫০০ টাকায় Redmi ফোন, বিরাট সস্তায় ওয়ানপ্লাস ও আইকো

Avatar

Published on:

Amazon Smartphones Upgrade Days Sale Discount Offer

আপনি কি হালফিলে খুব কম দামে কোনো নামজাদা কোম্পানির একটি ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কেনার প্ল্যান করছেন? তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর। আসলে আজ থেকে শুরু হচ্ছে Amazon Smartphone Upgrade Days Sale, যেটি চলবে আগামী ২৮ অক্টোবর পর্যন্ত। Amazon-এর এই বিক্রয়পর্বে স্মার্টফোন সহ অনেক অ্যাক্সেসরিজ বাম্পার ডিসকাউন্টে কিনতে সক্ষম হবেন ক্রেতারা। সংস্থার তরফে জানানো হয়েছে যে, এই সেলে OnePlus, Xiaomi, Samsung, iQOO, Realme, এবং Tecno-র মতো প্রখ্যাত ব্র্যান্ডগুলির স্মার্টফোনে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সেইসাথে আকর্ষণীয় ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ থাকবে।

Amazon Smartphone Upgrade Days Sale-এ ব্যাঙ্ক অফারের সুবাদে মিলবে আকর্ষণীয় অতিরিক্ত ছাড়

আপনাদেরকে জানিয়ে রাখি, সেল চলাকালীন স্মার্টফোন কেনার ক্ষেত্রে অ্যামাজন ক্রেতাদের জন্য একাধিক ব্যাঙ্ক অফারের সুবিধা মজুত রেখেছে। এই সেলে ই-কমার্স প্ল্যাটফর্মটি অ্যাক্সিস ব্যাঙ্ক, এইউ ব্যাঙ্ক, ফেডারেল ব্যাঙ্ক এবং আরবিএল ব্যাঙ্কের সঙ্গে অংশীদারিত্ব করেছে। ফলে সেল চলাকালীন যাবতীয় কেনাকাটার ক্ষেত্রে উক্ত ব্যাঙ্কগুলির ক্রেডিট কার্ডধারীরা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পেতে সক্ষম হবেন। এছাড়া, ৯ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-এর সুবিধাও উপলব্ধ রয়েছে। কোম্পানির পক্ষ থেকে আরও জানানো হয়েছে যে, চলতি সেলে OnePlus Nord CE 2, Realme Narzo 50i, Redmi 10 Series এবং iQOO Neo 6 5G সহ আরও বেশ কয়েকটি স্মার্টফোন বিশেষ অফারের দৌলতে অনেকটাই কম দামে পকেটস্থ করতে পারবেন ক্রেতারা। চলুন, অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ সেলে আকর্ষণীয় ছাড়ে উপলব্ধ বেশ কয়েকটি স্মার্টফোন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Amazon Smartphone Upgrade Days Sale-এ অতিশয় সস্তায় কেনা যাবে এই সকল স্মার্টফোন

iQOO স্মার্টফোন

সেল চলাকালীন অ্যামাজন কর্তৃক প্রদত্ত অগ্রিম ছাড় এবং ব্যাঙ্ক অফারের সুবাদে আইকোর বেশ কয়েকটি স্মার্টফোন অতিশয় সস্তায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। iQOO Z6 5G এবং iQOO Z6 Lite 5G মডেল দুটিকে পকেটস্থ করতে চাইলে খরচ পড়বে যথাক্রমে ১৪,৯৯৯ টাকা এবং ১৩,২৪৯ টাকা। আবার, iQOO Neo 6 5G স্মার্টফোনটি ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে।

OnePlus স্মার্টফোন

OnePlus Nord CE 2 এবং OnePlus 10R Prime ফোন দুটি চলতি সেলে কিনতে হলে ক্রেতাদেরকে যথাক্রমে ২৩,৪৯৯ টাকা এবং ২৯,৪৯৯ টাকা ব্যয় করতে হবে। উপরন্তু, নির্বাচিত কয়েকটি ব্যাঙ্কের কার্ড মারফত খরিদ্দারী করলে যথাক্রমে অতিরিক্ত ১,৫০০ টাকা এবং ৩,০০০ টাকা ছাড় পেতে সক্ষম হবেন ক্রেতারা।

Xiaomi স্মার্টফোন:

সেল চলাকালীন অগ্রিম ছাড় এবং ব্যাঙ্ক অফারের সৌজন্যে শাওমির একাধিক স্মার্টফোন অতিশয় সস্তায় কিনতে পারবেন ক্রেতারা। অ্যামাজনের এই বিক্রয়পর্বে Redmi Note 11T 5G, Redmi 10A এবং Redmi Note 11 Pro+ 5G কিনতে হলে ইউজারদেরকে যথাক্রমে ১৪,৯৯৯ টাকা, ৬,৯৯৬ টাকা এবং ১৮,৪৯৯ টাকা খরচ করতে হবে। এছাড়া, Redmi 9 Activ, Redmi A1, Redmi K50i ফোনগুলি যথাক্রমে ৭,২৯৯ টাকা, ৫,৪৮৯ টাকা, এবং ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥