নতুন Smartphone কিনবেন? সীমিত সময়ের জন্য ২০০০ টাকা ডিসকাউন্টে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার এই ফোন

Avatar

Published on:

Tecno Camon 20 Pro 5G Discount Offer

Tecno গতমাসে ভারতে Camon 20 Pro 5G স্মার্টফোন লঞ্চ করে। কয়েকদিন আগে এর সেল শুরু হয়‌। সেখানে যথেষ্ট ভালো সাড়া পায় ডিভাইসটি। তবে বিক্রি আরও বাড়াতে সংস্থাটি এখন সীমিত সময়ের জন্য Tecno Camon 20 Pro 5G ফোনের সাথে ডিসকাউন্ট দেওয়ার কথা ঘোষণা করল। উল্লেখ্য, এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০৫০ প্রসেসর, ৮ জিবি ফিজিক্যাল ও ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Tecno Camon 20 Pro 5G এর দাম ও অফার

টেকনো ক্যামন ২০ প্রো ৫জি এর ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৯,৯৯৯ টাকা ও ২১,৯৯৯ টাকা। তবে এখন সমস্ত ব্যাংকের কার্ডের মাধ্যমে এই দুই ভ্যারিয়েন্ট কিনলে ২,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। এরফলে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনা যাবে ১৭,৯৯৯ টাকায়। আর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য ব্যয় করতে হবে ১৯,৯৯৯ টাকা। ফোনটি অ্যামাজন থেকে কেনা যাবে।

Tecno Camon 20 Pro 5G এর বিশেষত্ব

টেকনো ক্যামন ২০ প্রো ৫জি ফোনের সামনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। আর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর‌‌।

আর নিরাপত্তার জন্য Tecno Camon 20 Pro 5G ফোনে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮০৫০ চিপসেট ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক হাইওএস ১৩ (HiOS 13) ইউজার ইন্টারফেসে রান করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Camon 20 Pro 5G ডিভাইসে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥