কম দামে জবরদস্ত ফিচার, Tecno Camon 20, Camon 20 Pro 5G ও Camon 20 Premier বাজার মাতাতে লঞ্চ হল

Avatar

Updated on:

Tecno Camon 20 Camon 20 Pro 5G Camon 20 Premier Launched India

Tecno Camon 20 সিরিজ ভারতে লঞ্চ হল। এই সিরিজের অধীনে তিনটি ডিভাইস এসেছে Tecno Camon 20, Camon 20 Pro 5G ও Camon 20 Premier। সদ্য লঞ্চ হওয়া Camon 20 সিরিজ গত বছরে আসা Camon 19 এর উত্তরসূরী হিসেবে মার্কেটে পা রেখেছে। উল্লেখিত তিনটি ডিভাইসে অ্যামোলেড ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আসুন Tecno Camon 20, Camon 20 Pro 5G ও Camon 20 Premier এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

টেকনো ক্যামন ২০ সিরিজের দাম : Tecno Camon 20, Camon 20 Pro 5G ও Camon 20 Premier Pricing and Availability

ভারতে টেকনো ক্যামন ২০ ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা। এটি প্রিডন ব্ল্যাক, সেরেনিটি ব্লু ও গ্লেসিয়ার গ্লো কালারে এসেছে এবং ২৯ মে থেকে কেনা যাবে।

আবার টেকনো ক্যামন ২০ প্রো ৫জি এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের যথাক্রমে মূল্য রাখা হয়েছে ১৯,৯৯৯ টাকা ও ২১,৯৯৯ টাকা। ফোনটি সেরেনিটি ব্লু, ডার্ক ওয়েলকিন কালারে জুনের দ্বিতীয় সপ্তাহ থেকে পাওয়া যাবে।

আর Tecno Camon 20 Premier এর জুনের তৃতীয় সপ্তাহ কেনা যাবে, তবে এর দাম এখনও ঘোষণা করা হয়নি। Tecno Camon 20 ই-কমার্স সাইট অ্যামাজন থেকে পাওয়া যাবে।

Tecno Camon 20, Camon 20 Pro 5G ও Camon 20 Premier এর স্পেসিফিকেশন ও ফিচার

টেকনো ক্যামন ২০, ক্যামন ২০ প্রো ৫জি ও ক্যামন ২০ প্রিমিয়ার ফোনে ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ফুল এইচডি প্লাস রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিভাইসগুলির লেদার ব্যাক প্যানেলে জিওমেট্রিক প্যাটার্ন দেখা যাবে।

ক্যামেরার কথা বললে টেকনো ক্যামন ২০ এবং টেকনো ক্যামন ২০ প্রো ৫জি ফোনে রয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল বোকেহ সেন্সর সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, যার সাথে ওআইএস সাপোর্ট রয়েছে। এদিকে, ক্যামন ২০ প্রিমিয়ারে সেন্সর-শিফট ওআইএস সহ ৫০ মেগাপিক্সেল আরজিবিডাব্লু প্রাইমারি সেন্সর, ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এবং ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স উপস্থিত। এছাড়া সিরিজের প্রতিটি ফোনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য Tecno Camon 20 মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর সহ এসেছে। আর Tecno Camon 20 Pro 5G মডেলে ব্যবহার করা হয়েছে ডাইমেনসিটি ৮০৫০ প্রসেসর। এদিকে Tecno Camon 20 Premier ফোনেও একই প্রসেসর পাওয়া যাবে। পাশাপাশি তিনটি মডেলেই পাওয়া যাবে ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম। আর তাপ নিয়ন্ত্রণের জন্য স্মার্টফোনগুলিতে হিট ডিসপেনশন সিস্টেমও রয়েছে।

পাওয়ার ব্যাকআপের কথা বললে, Tecno Camon 20 সিরিজে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এরমধ্যে স্ট্যান্ডার্ড ও প্রো মডেলে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর প্রিমিয়ার মডেল ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে। ডিভাইসগুলি অ্যান্ডয়েড ১৩ ভিত্তিক হাইওএস ১৩ কাস্টম স্কিনে চলবে। Tecno Camon 20, Camon 20 Pro 5G ও Camon 20 Premier এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥