ফোল্ডেবল ফোনে হাতেখড়ি Tecno-র, এই মাসে প্রথম লঞ্চ, এক্সক্লুসিভ ছবি প্রকাশ্যে

Avatar

Published on:

Tecno Phantom V Fold live images leaked

টেকনো (Tecno) সম্প্রতি তাদের Phantom Vision V নামের নতুন কনসেপ্ট ফোল্ডেবল স্মার্টফোনটি প্রদর্শন করেছে। এই বিশেষ কনসেপ্ট হ্যান্ডসেটটিতে স্লাইডেবল ডিসপ্লে রয়েছে। যদিও, এই ফোল্ডেবল ফোনটির বিশ্বব্যাপী লঞ্চ হওয়ার সম্ভাবনা কম ছিল। তবে, শোনা যাচ্ছে যে ব্র্যান্ডটি Phantom Vision V-এর একটি ফোল্ডেবল ফোন সংস্করণের ওপর কাজ করছে। Tecno Phantom V Fold খুব শীঘ্রই বাজারে আসতে পারে। তবে লঞ্চের আগেই এখন এই টেকনো ফোনের এক্সক্লুসিভ লাইভ ইমেজ প্রকাশ করা হয়েছে। যা থেকে হ্যান্ডসেটটির সামনের ডিসপ্লে এবং ক্যামেরা সেন্সর লেআউটটি প্রদর্শন করেছে। এর পাশাপাশি ডিভাইসটি কবে লঞ্চ হতে পারে, তাও জানা গেছে। তাহলে আসুন Tecno Phantom V Fold সম্পর্কে কি কি তথ্য সামনে এল, দেখে নেওয়া যাক।

ফাঁস হল Tecno Phantom V Fold-এর লাইভ ইমেজ

টেকনোর প্রথম ফোল্ডেবল স্মার্টফোন হিসেবে ফ্যান্টম ভি ফোল্ড চলতি মাসের শেষের দিকে বাজারে আসতে পারে। মাইস্মার্টপ্রাইস ফোনটির লঞ্চের তারিখটি প্রকাশ করেছে। টেকনো ফ্যান্টম সিরিজের ফোল্ডেবল ফোনটি আগামী ২৮ ফেব্রুয়ারি বিশ্ববাজারে লঞ্চ হবে বলে দাবি করা হয়েছে। ফোনটি ভারতের বাজারেও লঞ্চ হতে পারে।

জানিয়ে রাখি, টেকনো সম্প্রতি ফ্যান্টম এক্স২ সিরিজটি লঞ্চের মাধ্যমে প্রিমিয়াম স্মার্টফোন বাজারে প্রবেশ করেছে। অতএব, ফ্যান্টম ভি ফোল্ড লঞ্চ করার সাথে সাথে কোম্পানিটি যদি ফোল্ডেবল ফোনের মার্কেটেও পা রাখে, তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না। লাইভ ইমেজগুলি দেখায় যে, ফ্যান্টম ভি ফোল্ড একটি প্রোটেক্টিভ কেস দিয়ে আবৃত রয়েছে। এই কেস ফোনের ডিজাইনটিকে ঢেকে রাখলেও, ডিভাইসের ক্যামেরা সেন্সর লেআউটটি প্রকাশ্যে এসেছে।

লাইভ ইমেজ অনুযায়ী Tecno Phantom V Fold-এর রিয়ার প্যানেলে ট্রিপল-ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। ক্যামেরা সেন্সর লেআউট ফ্যান্টম ভিশন ভি ফোল্ডেবল ফোনের মতোই, যেটি সম্প্রতি একটি কনসেপ্ট হিসেবে প্রদর্শিত হয়েছে। ক্যামেরা সেন্সরের পাশে একটি এলইডি ফ্ল্যাশ মডিউল রয়েছে। এছাড়াও, ডিভাইসের বাইরের অংশে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট সহ লম্বা কভার ডিসপ্লে অবস্থান করছে। তবে, এই ডিসপ্লের আকারটি এখনও জানা যায়নি। ফাঁস হওয়া লাইভ ইমেজগুলির মধ্যে একটিতে Phantom V Fold-এর বেইজ কালারের হিঞ্জ বা কব্জাটিও দেখা গেছে।

সঙ্গে থাকুন ➥