অপেক্ষার অবসান ঘটিয়ে Tecno Pova 6 Pro লঞ্চ হবে 29 মার্চ, 108MP ক্যামেরা সহ মিলবে 6,000mah ব্যাটারি

Avatar

Updated on:

Tecno Pova 6 Pro India Launch Date

টেকনো অবশেষে আনুষ্ঠানিকভাবে ভারতে তাদের বহুল প্রত্যাশিত Tecno Pova 6 Pro স্মার্টফোনটির লঞ্চের তারিখটি প্রকাশ করেছে। ফোনটিকে গত মাসে স্পেনের বার্সেলোনায় আয়োজিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC 2024) গ্লোবাল ইভেন্টে উন্মোচন করা হয়েছিল। আর এখন নিশ্চিত করা হয়েছে যে, এটি আগামী সপ্তাহেই ভারতীয় বাজারে পা রাখবে। আসুন Tecno Pova 6 Pro-এর ইন্ডিয়া লঞ্চ সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Tecno Pova 6 Pro ভারতে আসছে আগামী সপ্তাহেই

চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে যে, টেকনো পোভা 6 সিরিজের Pro মডেলটি এদেশে আগামী 29 মার্চ লঞ্চ হতে চলেছে। জানিয়ে রাখি, এই লঞ্চটি প্লেগ্রাউন্ড সিজন 3-এর কোলাবরেশনে অনুষ্ঠিত হবে, যা অ্যামাজন মিনিটিভি (Amazon miniTV)-এর একটি সিরিজ৷ এমনকি এই শো-এর প্রিমিয়ারের সময় কোম্পানি এই হ্যান্ডসেটটি প্রথমবারের জন্য আনবক্সিংও করবে। প্রসঙ্গত, এমডব্লিউসি 2024 সম্মেলনে টেকনো পোভা 6 প্রো-কে একটি মিড-রেঞ্জ স্মার্টফোন হিসাবে উন্মোচন করা হয়েছিল, যেটিতে লিথোগ্রাফি প্রিসিশন টেক্সচার সহ সেমি-ট্রান্সপারেন্ট ডিজাইন রয়েছে।

এছাড়াও, ফোনটির পিছনের দিকে এলইডি লাইট স্ট্রিপ রয়েছে, যা অনেকটা নাথিং ফোন (Nothing Phone) লাইনআপের মতো। কোম্পানি জানিয়েছে যে, ফোনটির পিছনে 210টি মিনি এলইডি রয়েছে, যা নয়টি লাইট মোড অফার করে। রিয়ার প্যানেলে 108 মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপও বিদ্যমান। আর সামনের দিকে লম্বা 6.78 ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, 120 হার্টজ রিফ্রেশ রেট এবং 32 মেগাপিক্সেল সেলফি সেন্সর অফার করে।

পারফরম্যান্সের জন্য, Tecno Pova 6 Pro ফোনটি MediaTek Dimensity 6080 প্রসেসর দ্বারা চালিত, যা ভার্চুয়াল র‍্যাম এক্সপেনশন সাপোর্ট সহ 12 জিবি পর্যন্ত র‍্যাম এবং 256 জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। এই টেকনো হ্যান্ডসেটটি বিশাল 6,000 এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা 70 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং এবং 10 ওয়াট ওয়্যারলেস রিভার্স চার্জিং সাপোর্ট করে৷ এই ডিভাইসটি দুটি কালার অপশনে পাওয়া যাবে – মিটিওরাইট গ্রে এবং কমেট গ্রীন। আগামী সপ্তাহের লঞ্চ ইভেন্টে এদেশে Tecno Pova 6 Pro-এর দাম এবং অন্যান্য বিবরণগুলি প্রকাশ করা হবে।

সঙ্গে থাকুন ➥