iPhone 14 এর মতো দেখতে সস্তা স্মার্টফোন আনছে Tecno, থাকবে 50 মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Published on:

Tecno Spark 20 Launch Date

Tecno ভারতে একের পর এক নতুন ফোন আনছে। কিছুদিন আগে তারা Camon 20 সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছিল। এছাড়া সম্প্রতি ফোল্ডেবল স্ক্রিনসহ তাদের প্রথম ক্ল্যামশেল ফোন Phantom V Flip-এর উপর থেকেও পর্দা সরিয়েছে। আবার নয়া একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, Tecno কয়েকমাসের মধ্যে এদেশে নতুন একটি স্মার্টফোন হিসেবে Spark 20 লঞ্চ করতে চলেছে। এই রিপোর্টে আসন্ন ফোনটির ছবি সহ এর বিশেষ বিশেষ স্পেসিফিকেশনও শেয়ার করা হয়েছে। ফোনটির রিয়ার লুক অনেকটা iPhone 14 Pro-এর মতোই। রিপোর্টে বলা হয়েছে, অক্টোবর বা নভেম্বরে Tecno Spark 20 বাজারে আসতে পারে।

Tecno Spark 20 এর স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

ফাঁস হওয়া ছবিতে টেকনো স্পার্ক ২০-এর রিয়ার লুক দেখা গেছে। যার ভিত্তিতে বলা যায় যে, এটি ব্লু ও ব্ল্যাক কালারে আসবে। আর রিয়ার প্যানেলে এলইডি ফ্ল্যাশসহ ডুয়াল ক্যামেরা সিস্টেম দেখা যাবে। এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকবে। আবার ডিভাইসকি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসবে।

প্রসেসর হিসেবে টেকনো স্পার্ক ২০ ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট দেওয়া হতে পারে। আবার এতে ৭২০×১৬১২ পিক্সেল রেজোলিউশনের ৬.৭৮ ইঞ্চি এইচডি+ এলসিডি প্যানেল দেখা যাবে। ডিসপ্লেটি ওয়াটারড্রপ নচ বা পাঞ্চ-হোল ডিজাইনের হতে পারে। সেলফি তোলার জন্য ডিভাইসে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

বিশেষ বিষয় হলো, Tecno Spark 20 ফোনের সামনে এলইডি ফ্ল্যাশ দেওয়া হতে পারে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এতে ৪জি এলটিই, ব্লুটুথ, ওয়াই-ফাই এবং জিপিএস সহ সমস্ত স্ট্যান্ডার্ড অপশন পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥