আসন্ন Sale-এ কাজে লাগান এই 4 মন্ত্র, নাহলে চোখের পলকে ‘Out of stock’ হবে সস্তা iPhone

Avatar

Published on:

iPhone Buy Discount Flipkart & Amazon Sale

আর একমাস সময়ও হাতে নেই, তারপরেই পুজোর উৎসবে মাতবে বাংলা তথা গোটা দেশ। আর সেই উপলক্ষে অক্টোবরের গোড়াতেই Flipkart Big Billion Days এবং Amazon Great Indian Festival সেল শুরু হতে পারে, ইতিমধ্যে এগুলির বিজ্ঞাপন সামনে এনেছে দুটি কোম্পানিই। সেক্ষেত্রে প্রতিবারের মতোই, চলতি বছরের এই বড় বিক্রয়পর্বগুলি চলাকালীনও বিভিন্ন স্মার্টফোনের পাশাপাশি Apple iPhone মডেলগুলিতে বড় ডিসকাউন্ট পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে – এক্ষেত্রে বিশেষ অফারে iPhone 14 সিরিজ, iPhone 13 সিরিজ এবং আরও পুরোনো মডেলগুলি আসল দামের চেয়ে অনেক কম খরচে কেনার সুযোগ মিলবে। তবে সস্তাতে পাওয়া গেলেও ফেস্টিভ সেলে প্রিমিয়াম Apple ফোনটি কেনা অত সহজ হবেনা! আসলে Flipkart বা Amazon-এ সেলের সময় ডিসকাউন্টে উপলব্ধ আইফোন মডেলগুলির স্টক অল্প কয়েক মিনিটের মধ্যেই শেষ হয়ে যায়। আর সেই কারণে খুব কম মানুষই কাঙ্খিত আইফোন সস্তায় কিনতে সক্ষম হন। অতএব, এভাবে আইফোন কিনতে কিছু কৌশল আবশ্যক। এমতাবস্থায় আমরা এই প্রতিবেদনে এমন কিছু জিনিস সম্পর্কের বলব, যেগুলি মাথায় রাখলে এবারের সেলে ৫০ হাজার টাকার কমে আইফোন হাতে পাওয়া যাবে।

Sale-এ সস্তায় iPhone কিনতে কাজে লাগান এইসব আশ্চর্যজনক কৌশল

  • সঠিক iPhone মডেল নির্বাচন: সেলে কম দামে আইফোন কেনার আগে, কোন মডেলটি কিনতে চান বা কোনটি আপনার জন্য সঠিক হবে – তা আগে থেকে ঠিক করে রাখুন। এতে করে নির্বাচিত আইফোন কেনার দিকে ফোকাস থাকবে।
  • ব্রাউজারে Flipkart খুলুন: সেল শুরু হওয়ার আগে প্রস্তুত হন এবং মোবাইল অ্যাপের পরিবর্তে ইন্টারনেট ব্রাউজারে অ্যামাজন, ফ্লিপকার্ট অ্যাপগুলি খুলুন। কারণ, অনেক সময় অ্যাপগুলিতে ত্রুটি দেখা দেয় যায়, আর অ্যাপে বারবার পেজ রিফ্রেশ করার সুবিধাও মেলেনা। অন্যদিকে ইন্টারনেট ব্রাউজারে প্ল্যাটফর্মটি দ্রুত লোড হয় এবং পেজ রিফ্রেশ করাও সহজ হয়ে যায়।
  • কার্ড পেমেন্ট অপশন নির্বাচন: সেল প্রাইস লাইভ হওয়ার সাথে সাথে আইফোনের পেজে প্রদত্ত ‘Buy now’ অপশনটি সিলেক্ট করুন। এরপর পেমেন্টের জন্য UPI, নেট ব্যাঙ্কিং বা ক্যাশ অন ডেলিভারি (COD) অপশনের বদলে কার্ডে পেমেন্টের বিকল্প বেছে নেন, এতে করে চটজলদি পেমেন্ট হয়ে যাবে।
  • ডেটা আপডেট বা সেভ রাখুন: ব্রাউজারে ফ্লিপকার্ট বা অ্যামাজনের ওয়েবসাইট খোলার পরে, লগইন করুন এবং ইনস্ট্যান্ট পেমেন্টের জন্য আপনার কার্ডের বিবরণ আগে থেকে সেভ রাখুন, যাতে সেলের প্রথম কয়েক মিনিট একদমই মিস না হয়।
সঙ্গে থাকুন ➥