10000 টাকার কমে কিনুন এই ৫টি ব্র্যান্ডেড ফোন, 6000mAh ব্যাটারিসহ রয়েছে 50MP ক্যামেরা

Avatar

Published on:

Top 5 smartphone under rs 10000

আপনি কি হালফিলে খুব সস্তায় অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ একটি ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কেনার প্ল্যান করছেন? সেক্ষেত্রে আপনার বাজেট যদি ১০,০০০ টাকা হয়, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার বেশ কাজে আসবে। আসলে আজ ‘Amazon Smartphone Upgrade Days Sale’ (অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ সেল)-এর শেষ দিন, অর্থাৎ আজ রাত ১২টায় এই সেল শেষ হবে। আজকে সেল চলাকালীন OnePlus, Xiaomi, Samsung, iQOO, Realme, Tecno এবং Oppo-র মতো নামজাদা ব্র্যান্ডের স্মার্টফোন বিপুল ছাড়ে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। সেইসাথে আকর্ষণীয় ব্যাংক এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ থাকবে। এমত পরিস্থিতিতে আপনি যদি বাজেট রেঞ্জের কোনো নতুন ফোন কিনতে চান, তাহলে এমন সুবর্ণ সুযোগ হাতছাড়া করা আপনার মোটেই উচিত হবে না! তাহলে চলুন, চলতি Amazon Smartphone Upgrade Days Sale-এ ১০,০০০ টাকারও কম খরচে কেনা যাবে, এমন ৫টি সেরা স্মার্টফোন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Amazon Sale-এ ১০,০০০ টাকার কমে উপলব্ধ সেরা ৫টি স্মার্টফোনের তালিকা

১. Realme Narzo 50A: রিয়েলমির এই স্মার্টফোনে রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল মেইন রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনটির এমনিতে দাম ১২,৯৯৯ টাকা হলেও বর্তমানে অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ সেলে ২৩ শতাংশ ছাড়ের দরুন গ্রাহকরা এই হ্যান্ডসেটটি মাত্র ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। সেইসাথে, একাধিক ব্যাংক অফারের পাশাপাশি ৯,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও মিলবে।

২. Realme Narzo 50i: রিয়েলমি নারজো ৫০আই-এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ মডেলটির এমনিতে দাম ৯,৯৯৯ টাকা হলেও চলতি সেলে ১০% ছাড়ের দরুন অ্যামাজন থেকে এই স্মার্টফোনটি মাত্র ৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। আবার বেশ কিছু ব্যাংক অফারের পাশাপাশি মডেলটিতে ৮,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যাবে। ফিচার বলতে, রিয়েলমির এই ফোনটিতে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, ৮ মেগাপিক্সেল মেইন রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

৩. Redmi 9 Activ: ১৮ শতাংশ ডিসকাউন্টের সুবাদে রেডমি ৯ অ্যাক্টিভ রেডমি ৯এ স্পোর্ট-এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ মডেলটি কিনতে হলে এখন গ্রাহকদের ১০,৯৯৯ টাকার পরিবর্তে ৮,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। তদুপরি, এটি কেনার ক্ষেত্রে থাকবে বেশ কয়েকটি ব্যাংক অফার এবং ৮,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। এই হ্যান্ডসেটটিতে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল মেইন রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

৪. Redmi 9A Sport: অ্যামাজনের সেল চলাকালীন ১৮% ছাড়ের সুবাদে রেডমি ৯এ ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে হলে ক্রেতাদের ৮,৪৯৯ টাকার বদলে ৬,৯৯৯ টাকা খসাতে হবে। এতে, একাধিক ব্যাংক অফারের সাথে ৬,৫৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু মিলবে। রেডমির এই হ্যান্ডসেটটিতে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল মেইন রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

৫. Tecno Pop 5 LTE: টেকনোর এই ফোনটিতে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, ৮ মেগাপিক্সেল মেইন রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সেক্ষেত্রে অ্যামাজন থেকে এই মুহূর্তে টেকনো পপ ৫ এলটিই ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে হলে ক্রেতাদের ৮,৯৯৯ টাকার পরিবর্তে ৬,২৯৯ টাকা খরচ করতে হবে। তদুপরি, এটি কেনার সময় ব্যাংক অফার এবং ৫,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের ফায়দা তুলতে পারবেন ক্রেতারা।

সঙ্গে থাকুন ➥