লোভনীয় অফার, 10 হাজার টাকার কমে 5G স্মার্টফোন, 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে 5000mAh ব্যাটারি

Avatar

Published on:

Poco M4 5G Discount Offer

আপনি যদি উচ্চ গতির 5G নেটওয়ার্ক উপভোগ করতে চান তবে আপনার কাছে অবশ্যই একটি 5G কানেক্টিভিটি যুক্ত স্মার্টফোন থাকতে হবে। আর ভালো খবর হল, আপনি বাজেট সেগমেন্টেও 5G ডিভাইস কিনতে পারবেন। এই অনেক কম দামে একটি 5G ফোন পাওয়া যাচ্ছে। এই ফোনের নাম Poco M4 5G। আসুন হ্যান্ডসেটটি কি কি অফার সহ কত দামে বিক্রি হচ্ছে দেখে নেওয়া যাক।

সবচেয়ে সস্তায় পাওয়া যাচ্ছে Poco M4 5G

পোকো এম৪ ৫জি ফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ভারতীয় বাজারে লঞ্চ হয়েছিল ১৫,৯৯৯ টাকায়, তবে এটি ১৮% ফ্ল্যাট ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। এরপর ফ্লিপকার্টে ১২,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে এটি। আবার ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্টে অতিরিক্ত ছাড় মিলবে।

আর এই সমস্ত অফার সহ পোকো এম৪ ৫জই মাত্র ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। কুল ব্লু, পাওয়ার ব্ল্যাক এবং ইয়েলো কালার অপশনে এই ফোনটি অর্ডার করতে পারবেন ক্রেতারা।

Poco M4 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

Poco M4 5G ফোনে আছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেটে সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের সাহায্যে এর স্টোরেজ ৫১২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে, এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সরসহ ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা উপস্থিত। সেলফি ও ভিডিও কলের জন্য এই ডিভাইসে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ বড় ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥