15 হাজার টাকার কমে পাওয়া যাচ্ছে এই 6টি দুর্দান্ত 5G স্মার্টফোন, অফার 15 তারিখ অবধি

Avatar

Published on:

top-6-5g-smartphone-available-under-15000-rs-flipkart-diwali-dhamaka-sale-offer

আজ দীপাবলি – আলোর উৎসব! কার্যত গোটা ভারতের মানুষই এখন খুশিতে মাতোয়ারা। তবে এই সময়ে দাঁড়িয়েও যদি আপনার কেনাকাটা সম্পূর্ণ না হয়, তাহলে সস্তায় বাজিমাত করতে কাজে আসবে Flipkart। আসলে গতকাল মধ্যরাতে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটির Big Diwali Sale শেষ হলেও, দীপাবলির অফার দেওয়ার ক্ষেত্রে তারা এখনই ক্ষান্ত হচ্ছেনা। বরঞ্চ একটি বিক্রয় পর্ব শেষ হতে না হতেই সংস্থাটি আরও একটি সেল নিয়ে হাজির হয়েছে – আজ ১২ই নভেম্বর থেকে শুরু হয়েছে Flipkart Diwali Dhamaka Sale, যা আগামী ১৫ তারিখ পর্যন্ত লাইভ থাকবে। সেক্ষেত্রে এখন কম বাজেটে একটি ভালো 5G ফোন কিনতে হলে এই সেলের অফার আপনার দারুণ কাজে আসবে। এই প্রতিবেদনে আমরা Flipkart Diwali Dhamaka Sale-এ 5G স্মার্টফোনে উপলব্ধ এমনই কিছু সেরা অফার সম্পর্কে কথা বলব।

Flipkart Sale: অফারে ১৫ হাজার টাকা বাজেটে কেনা যাবে এই ৬টি ফোন

১. Poco M6 Pro 5G: এই ফোনের ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ফ্লিপকার্ট দিওয়ালি ধামাকা সেলে ১৬,৯৯৯ টাকার বদলে ১১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

এই ৫জি ফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৯ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন জেন ২ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‍্যাম, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

২. Samsung Galaxy F14 5G: এর ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৪৯০ টাকা, তবে সেলে এটি ১২,৪৯০ টাকায় মিলবে।

হ্যান্ডসেটটি ৬.৬ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে, এক্সিনস ১৩৩০ প্রসেসর, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা অফার করবে।

৩. Infinix Hot 30 5G: ১৬,৯৯৯ টাকার এমআরপি (MRP)-র এই ফোনের ৮ জিবি ও ২৫৬ জিবি সংস্করণ কিনতে এখন মাত্র ১২,৪৯৯ টাকা দাম পড়বে।

ফোনটিতে রয়েছে ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে, ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

৪. Motorola G54 5G: ১৭,৯৯৯ টাকার এই ফোন এখন ফ্লিপকার্টের মাধ্যমে ১৩,৯৯৯ টাকায় পাবেন।

এই ফোনে ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

৫. Infinix Note 30 5G: এর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ বিশিষ্ট ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৪,৬৯৯ টাকা, এমনিতে যার এমআরপি ১৬,৯৯৯ টাকা।

ফিচার বলতে ফোনটিতে ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা আছে।

৬. Realme 11x 5G: এই ফোনের ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৬,৯৯৯ টাকা হলেও সেলে এটি ১৪,৯৯৯ টাকায় পেয়ে যাবেন।

এই স্মার্টফোনে আছে ১২০ হার্টজ ৬.৭২ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

সঙ্গে থাকুন ➥