স্বচ্ছ ব্যাক প্যানেল এবং LED লাইট সহ এসেছে এই চার সেরা স্মার্টফোন, এখন বিক্রি হচ্ছে অনেক ডিসকাউন্টে

Avatar

Published on:

Top Transparent Back Panel Smartphones

নয়া ডিজাইন ও ফিচার সহ স্মার্টফোন এনে ইতিমধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছে আমেরিকা ভিত্তিক ব্র্যান্ড Nothing। মূলত সংস্থার ফোনগুলিতে স্বচ্ছ (ট্রান্সপারেন্ট) ব্যাক প্যানেল এবং এলইডি লাইট দেখা যায়। বাজারে এই ধরনের ফোনের চাহিদা থাকায় অন্যান্য ব্র্যান্ডগুলিও একই রকম ডিজাইন ও বৈশিষ্ট্যের ডিভাইস আনছে। আজ এই প্রতিবেদনে আমরা ইউনিক ডিজাইন ও LED লাইট সহ আসা ৪টি ফোন সম্পর্কে জানাবো।

Tecno Pova 5 Pro 5G

স্বচ্ছ ব্যাক প্যানেল এবং এলইডি লাইটযুক্ত একটি ফোন কিনতে আপনাকে খুব বেশি খরচ করতে হবে‌ না। টেকনোর এই ডিভাইসটি মাত্র ১৩,৯৯৯ টাকায় অ্যামাজন থেকে কেনা যাবে। এতে রয়েছে ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং, ৫০ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা, ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে এবং মাল্টি কালার ব্যাকলিট এআরসি ইন্টারফেস।

Infinix GT 10 Pro

চীনা ব্র্যান্ড ইনফিনিক্সের এই গেমিং ফোনটি ফ্লিপকার্ট থেকে ২৪,৯৯৯ টাকার পরিবর্তে ২১,৯৯৯ টাকায় কেনা যাবে। এতে রয়েছে ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ১২০ হার্জ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০৫০ প্রসেসর এবং ৪৫ ওয়াট চার্জিংয়ের মতো ফিচার। এর‌ ব্যাক প্যানেলে থাকা মিনি এলইডি ব্যবহারকারীদের পাঁচটি ভিন্ন ধরনের তথ্য সরবরাহ করবে।  

Nothing Phone (1)

ট্রান্সপারেন্ট ব্যাক প্যানেলযুক্ত নার্থিং সংস্থার প্রথম ডিভাইসটি ক্রোমা স্টোরে পাওয়া যাচ্ছে ৩১,৯৯ টাকায়, যেখানে এর আসল দাম ৪২,৯৯৯ টাকা। এই মূল্য ডিভাইসটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের।  এই ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল + ৫০ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা এবং বিশেষ এলইডি গ্লিফ ইন্টারফেস। 

Nothing Phone (2)

প্রিমিয়াম ফিচারযুক্ত নতুন ফোনটি ফ্লিপকার্ট থেকে ৪৯,৯৯৯ টাকার পরিবর্তে ৪৪,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। ফিচারের কথা বললে, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার এই ফোনে আছে স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর এবং এলটিপিও অ্যামোলেড ১২০ হার্টছ রিফ্রেশ রেট ডিসপ্লে। ফোনটিতে ওয়্যারলেস চার্জিং সাপোর্টও দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥