এখানে শুরু হল দিওয়ালি সেল, 5G স্মার্টফোন পাওয়া যাচ্ছে 13,499 টাকা থেকে, ফ্রিজ, টিভি ও ল্যাপটপও কিনুন সস্তায়

Avatar

Published on:

vijay-sales-diwali Dhanteras sale-deals-on-smartphone-smart-tv-and-many-more-products

দীপাবলি এবং ধনতেরাস উপলক্ষে এখন অনলাইন থেকে শুরু করে বিভিন্ন অফলাইন স্টোরেও নানান অফার দিচ্ছে। তাই আপনি যদি এই উৎসবের সময় কোনোও ইলেকট্রনিক্স ডিভাইস কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে আপনার জন্য রয়েছে এক খুশির খবর। কারণ, Vijay Sales এখন দিওয়ালি ও ধনতেরাস উপলক্ষে ব্যাঙ্ক অফার সহ ইলেকট্রনিক্স প্রোডাক্টের উপর ৬০ শতাংশ পর্যন্ত ছাড় ঘোষণা করেছে। Vijay Sales-এ এখন Redmi, Oppo, Vivo, Samsung-এর মত টপ 5G স্মার্টফোনগুলি পাওয়া যাচ্ছে মাত্র ১৩,৪৯৯ টাকা থেকে। এছাড়াও, বেশ কিছু জনপ্রিয় ব্র্যান্ডেড স্মার্টফোন কেনার যাবে মাত্র ৬,৯৯৯ টাকায়। আবার, এখানে একাধিক ব্র্যান্ডের লেটেস্ট স্মার্টফোনগুলি বিক্রি হচ্ছে মাত্র ৬,৪৯৯ টাকা থেকে। আর ওয়াশিং মেশিনের দাম শুরু হচ্ছে ৮,৬৯৯ টাকা থেকে। এছাড়া আপনি যদি এই ধরনের প্রোডাক্ট কিনতে চান, চলুন Vijay Sales আলোর উৎসব উপলক্ষে কি কি ছাড় ও ডিসকাউন্ট অফার করছে দেখে নেওয়া যাক।

Vijay Sales এর দিওয়ালি ও ধনতেরাস অফার

বিজয় সেলস এর সাইটে গিজার এবং মাইক্রোওয়েভের দাম শুরু হচ্ছে যথাক্রমে ৩২৯৯ টাকা এবং ৩৭৯৯ টাকা থেকে। পাশাপাশি, মিক্সার, জুসার এবং ব্লেন্ডারের মত প্রোডাক্টগুলি এখানে পাওয়া যাচ্ছে ১৪৮৫ টাকা থেকে। আর আয়রন, গার্মেন্টস স্ট্রিমার এবং এয়ার ফ্রায়ার পাওয়া যাবে যথাক্রমে ৪০ শতাংশ এবং ৫২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে।

অফারের সময় এখানে টেলিভিশনের দাম শুরু হচ্ছে ৭,৯৯৯ টাকা থেকে এবং হোম অডিও ডিভাইসগুলি পাওয়া যাচ্ছে ১,৭৯৯ টাকা থাকে।

এই রিটেল স্টোরটি ল্যাপটপের উপরেও আকর্ষণীয় ডিল অফার করছে। এখানে এন্ট্রি লেভেল ল্যাপটপ, ফ্ল্যাগশিপ ল্যাপটপ সহ আইপ্যাড ও ট্যাবলেট পাওয়া যাবে যথাক্রমে ১৬,৪৯০ টাকা, ৫০,৯০০ টাকা এবং ৮,৪৯৯ টাকা থেকে। এছাড়াও, কম্পিউটারের বিভিন্ন অ্যাক্সেসরিজের দাম শুরু হচ্ছে মাত্র ১৭০ টাকা থেকে।

অপর দিকে, সঙ্গীতপ্রেমীরা হেডফোন এবং স্পিকারের উপর পেয়ে যাবেন দুর্দান্ত ডিল। আর ফিটনেস প্রেমীদের জন্য এখানে স্মার্টওয়াচের দাম শুরু হচ্ছে ১,০৯৯ টাকা থেকে।

বিভিন্ন ব্যাঙ্ক কার্ড ব্যবহার করেও পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়

  • এইচডিএফসি কার্ড হোল্ডাররা ইএমআই-এর ক্ষেত্রে ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে ১৫,০০০ টাকার কেনাকাটায় ৩,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। আবার ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে ৬০,০০০ টাকা লেনদেনের উপর পাওয়া যাবে ৪,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট।
  • আইসিআইসিআই কার্ড হোল্ডাররা ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে ২০,০০০ টাকার কেনাকাটায় ৩,০০০ টাকার ডিসকাউন্ট পাবেন।
  • আইসিআইসিআই ব্যাঙ্ক কার্ড হোল্ডাররা ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআই সহ ইএমআই বিহীন ১,০০,০০০ টাকা লেনদেন করলে ৫,০০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ছাড় পেয়ে যাবেন।
  • ইএমআই-এর মাধ্যমে ন্যূনতম ২০,০০০ টাকার কেনাকাটায় এইচএফবিসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের দেওয়া হবে ৭,৫০০ টাকা ছাড়।
  • ইয়েস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ২০,০০০ টাকার ইএমআই লেনদেনে ২,৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন।
  • IDFC ফার্স্ট ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের গ্রাহকরা ইএমআই-এর মাধ্যমে ১৫,০০০ টাকা কেনাকাটা করলে ৩,০০০ টাকা ছাড় পাবেন। আর, OneCard ক্রেডিট কার্ড হোল্ডারদের ১৫,০০০ টাকা লেনদেনে ৭,৫০০ টাকার‌ বেশি ডিসকাউন্ট দেওয়া হবে।
  • AU স্মল ফিনান্স ব্যাঙ্ক ডেবিট এবং ক্রেডিট কার্ড হোল্ডাররা শুধু মাত্র রবিবারে ১০,০০০ টাকা কেনাকাটা করলে ১০০০ টাকা ছাড় পাবেন।
  • আবার, শুধু মাত্র শনি ও রবিবারে ইন্ডাসইন্ড ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের ১৫,০০০ বা তার বেশি টাকার কেনাকাটায় ২০০০ টাকা ছাড় দেওয়া হবে।
  • এছাড়াও, ডিবিএস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের গ্রাহকরা ইএমআই এবং নন-ইএমআই উভয় ক্ষেত্রেই ১৫,০০০ টাকা কেনাকাটা করলে ২,৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন।
সঙ্গে থাকুন ➥