Vivo এর বাজেট ফোনে 5500 টাকা ছাড়, 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে দুর্দান্ত ফিচার

Avatar

Published on:

Vivo Y16 rs 5500 Discount

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে সেলে দারুণ অফার সহ পাওয়া যাচ্ছে ভিভোর বাজেট স্মার্টফোন Vivo Y16। সেলে ৩৪% ডিসকাউন্ট সহ এই ফোনটি কেনা যাবে। মডেলটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৫,৯৯৯ টাকা। তবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে সেলে Vivo Y16 এর দাম কমে দাঁড়িয়েছে ১০,৪৯৯ টাকা।

শুধু তাই নয়, ডিভাইসটির সাথে ১,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্টও দিচ্ছে সংস্থাটি। সাথে ৯,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। আবার মাসিক কিস্তিতেও Vivo Y16 কেনা যাবে। এরজন্য প্রতিমাসে ৫০৯ টাকা খরচ করতে হবে।

Vivo Y16 এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই১৬ ডিভাইসে আছে ৬.৫১ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ। প্রসেসর হিসেবে এই ফোনে থাকছে মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট। হ্যান্ডসেটটির রিয়ার প্যানেলে ফটোগ্রাফির জন্য এলইডি ফ্ল্যাশসহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান।

এই ক্যামেরাগুলি হল ২ মেগাপিক্সেল ডেপথ লেন্স এবং ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ভিভোর এই ফোনের সামনে দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। ভিভো ওয়াই ১৬ স্টেলার ব্ল্যাক এবং ড্রিজলিং গোল্ড কালার অপশনে উপলব্ধ। 

সঙ্গে থাকুন ➥