Vivo-র ওয়েবসাইট থেকে কিনুন 120W ফাস্ট চার্জিংয়ের এই 5G ফোন, 8000 টাকা বাঁচাতে পারবেন

Avatar

Published on:

Vivo E-Store Massive Discount on iQOO Neo 7 5G

ভিভোর ই-স্টোরে আপনার জন্য রয়েছে দারুণ অফার। এই অফারে ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের iQOO Neo 7 স্মার্টফোনটি এমআরপি থেকে ১৭% ছাড়ে কিনতে পারবেন। এই ফোনের এমআরপি ৩৮,৯৯৯ টাকা। তবে এখন এটি ৩১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার ব্যাংক অফারের লাভ ওঠাতে পারলে আরও ১ হাজার টাকা সাশ্রয় করা যাবে।

আর এই ব্যাঙ্ক ডিসকাউন্টের জন্য আপনাকে আইসিআইসিআই বা এইচডিএফসি ব্যাংকের কার্ড দিয়ে অর্থ প্রদান করতে হবে। ৩১ আগস্ট ব্যাংক অফারটির সুবিধা নেওয়া যাবে। আসুন iQOO Neo 7 এর স্পেসিফিকেশন ও ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

iQOO Neo 7 এর বিশেষত্ব

আইকো নিও ৭ ফোনে ২৪০০×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৩০০ নিটের পিক ব্রাইটনেস লেভেল সাপোর্ট করবে। আর ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। প্রসেসর হিসেবে এতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ ৫জি চিপসেট।

ফটোগ্রাফির জন্য আইকো নিও ৭ এর পেছনে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা উপস্থিত। এর মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের মূল লেন্সসহ ২ মেগাপিক্সেলের বোকেহ এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। আবার সেলফি তোলার জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিচ্ছে প্রতিষ্ঠানটি। ফোনটিতে দেওয়া প্রধান ক্যামেরাটি ওআইএস অর্থাৎ অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সাপোর্ট করে। আর আইকোর এই ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। 

এই ব্যাটারি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বলতে গেলে iQOO Neo 7 অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ এ কাজ করে। কানেক্টিভিটির জন্য এতে ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.৩, ইউএসবি টাইপ-সি এবং জিপিএসের মতো অপশন উপস্থিত।

সঙ্গে থাকুন ➥