দুর্দান্ত ফটোগ্রাফির জন্য Vivo S17 সিরিজে Sony ক্যামেরা, সঙ্গে 80W চার্জিং ফিচারও

Avatar

Published on:

Vivo S17 Pro Appears 3C Certification

ভিভো (Vivo) বর্তমানে তাদের মিড-রেঞ্জ S17 সিরিজের ডিভাইসগুলির ওপর কাজ করছে, যা শীঘ্রই চীনে লঞ্চ করা হবে বলে আশা করা হচ্ছে। গত বছরের মতো, এই লাইনআপেও স্ট্যান্ডার্ড S17, S17 Pro এবং S17e সহ তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে। সম্প্রতি Vivo S17-এর চার্জিং স্পেসিফিকেশন সম্পর্কে জানা গেছে। আর এখন, S17 Pro মডেলটি চীনের 3C (CCC) সার্টিফিকেশন ওয়েবসাইটে উপস্থিত হয়েছে, যার তালিকাটি এরও চার্জিং সাপোর্ট সম্পর্কে জানিয়েছে। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Vivo S17 Pro-কে উন্নত ফাস্ট চার্জিং সহ দেখা গেল 3C ডেটাবেসে

আশা করা হচ্ছে আগামী ১ জুন ভিভো তাদের এস১৭ সিরিজটি বাজারে লঞ্চ করবে। লঞ্চের আগে এখন, V2284A মডেল নম্বর সহ ভিভো এস১৭ প্রো চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। এই তালিকাটি প্রকাশ করেছে যে ডিভাইসটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে আসবে। বর্তমান প্রজন্মের ভিভো এস১৬ প্রো-এর ৬৬ ওয়াট ফাস্ট চার্জিংয়ের তুলনায়, এটি একটি বড় আপগ্রেড হতে চলেছে। তবে এটি ছাড়া, ৩সি-এর তালিকায় ফোনটির বিষয়ে আর কোনও গুরুত্বপূর্ণ তথ্যের উল্লেখ নেই।

জানিয়ে রাখি, ইতিমধ্যেই ভিভো এস১৭ সিরিজের লো-এন্ড মডেল, এস১৭ই গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে উপস্থিত হয়েছে, যার তালিকাটি এর কিছু মূল বৈশিষ্ট্য প্রকাশ করেছে। এটি প্রকাশ করে যে, ডিভাইসটিতে মিডিয়াটেকের ডাইমেনসিটি ৭২০০ চিপসেটটি ব্যবহৃত হবে, যার সর্বাধিক ক্লক স্পিড ২.৮ গিগাহার্টজ এবং বেস ফ্রিকোয়েন্সি ২.০ গিগাহার্টজ।

এছাড়াও শোনা যাচ্ছে, Vivo S17 সিরিজের ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অবস্থান করবে। প্রাইমারি ক্যামেরা হিসাবে এর মধ্যে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ভি সেন্সর থাকবে এবং এটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট করবে। প্রধান ক্যামেরার পাশাপাশি, ফোনটিতে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ২x অপটিক্যাল জুম সাপোর্ট সহ একটি ১২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬৬৩ পোর্ট্রেট টেলিফটো ক্যামেরাও দেখা যাবে বলে আশা করা হচ্ছে।

Vivo S17-এ ১.৫কে (1.5K) রেজোলিউশন সহ কার্ভড-অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। তবে, ফোনের স্ক্রিন সাইজ এবং অন্যান্য ফিচার সম্পর্কে সুনির্দিষ্ট বিবরণ এখনও প্রকাশ করা হয়নি।

সঙ্গে থাকুন ➥