512GB স্টোরেজ ও 50MP সেলফি ক্যামেরার ফোন আনল Vivo, দাম শুনলে বিশ্বাস হবে না

Avatar

Published on:

Vivo S17t sale in china

এ বছর মে মাসের শেষে ভিভো তাদের হোম মার্কেট, চীনে Vivo S17 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করেছিল। এই লাইনআপের মধ্যে Vivo S17e, Vivo S17, Vivo S17t এবং Vivo S17 Pro – এই চারটি মডেল অন্তর্ভুক্ত রয়েছে। লঞ্চের পর S17e-এর পাশাপাশি স্ট্যান্ডার্ড এবং Pro মডেল দুটি কেনার জন্য উপলব্ধ হলেও, S17t ফোনটি এতদিন বাজারে প্রবেশ করেনি। তবে এবার ব্র্যান্ডটি তাদের Vivo S17t মডেলটিও চীনে বিক্রি করা শুরু করেছে। আসুন তাহলে এই নয়া S-সিরিজের হ্যান্ডসেটটির দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যায়।

প্রকাশিত হল Vivo S17t-এর দামের বিবরণ

ভিভো এস১৭টি ফোনটি শুধুমাত্র ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ সংস্করণে বাজারে এসেছে, যার দাম রাখা ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,১১৫ টাকা)। ফিচার্স বিচার করলে যা বেশ সস্তা। এটি ব্ল্যাক, মাউন্টেন সি গ্রিন (নীল), এবং সি অফ ফ্লাওয়ারস (গোলাপী) – এই তিনটি কালার অপশনে পাওয়া যাবে। অন্যদিকে, রেগুলার ভিভো এস১৭ মডেলটি বর্তমানে ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজের মতো ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। এই সংস্করণগুলির দাম যথাক্রমে ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৮,৭৮৫ টাকা), ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩১,৮৪৫ টাকা) এবং ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,৫৫০ টাকা)। ব্ল্যাক, ব্লু এবং পিঙ্ক ছাড়াও, এটি একটি নতুন পার্পল কালার অপশনে উপলব্ধ।

জানিয়ে রাখি, স্পেসিফিকেশনের নিরিখে এক হলেও ভিভো এস১৭ এবং এস১৭টি-এর চিপসেট শুধু আলাদা। স্ট্যান্ডার্ড এস১৭-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস প্রসেসর ব্যবহৃত হয়েছে, সেখানে এস১৭টি-এ রয়েছে মিডিয়াটেক-এর ডাইমেনসিটি ৮০৫০ চিপ। আসুন এই ফোনের বাকি বৈশিষ্ট্যগুলির ওপর চোখ বুলিয়ে নেওয়া যাক।

Vivo S17t-এর স্পেসিফিকেশন

Vivo S17t-এ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং আন্ডার-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করে। এতে ১২ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ৫১২ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ যুক্ত রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম ভিত্তিক অরিজিনওএস ৩ (OriginOS 3) কাস্টম স্কিনে রান করে।

ক্যামেরা সেগমেন্টে, Vivo S17t-এর রিয়ার শেলটিতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Samsung GN5 প্রাইমারি ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলাইট Sony IMX355 আল্ট্রা-ওয়াইড লেন্স যুক্ত রয়েছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৫০ মেগাপিক্সেলের Samsung JN1 ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান।

ডিভাইসটির ফ্রন্ট এবং রিয়ার – উভয় ক্যামেরার মাধ্যমেই ৪কে পর্যন্ত রেজোলিউশনের ভিডিও রেকর্ডিং করা সম্ভব। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo S17t-এ ৪,৬০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত রয়েছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও এই ভিভো ফোনের কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে ডুয়েল সিম সাপোর্ট, ৫জি সংযোগ, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.২, জিপিএস, এনএফসি এবং একটি ইউএসবি-সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥