সামনেও 50MP, পিছনেও 50MP, সঙ্গে OIS ফিচার, ক্যামেরায় সেরা Vivo S18 সিরিজ?

Updated on:

vivo-s18-s18-pro-camera-specifications-officially-revealed

ভিভো সম্প্রতি তাদের S-সিরিজের স্মার্টফোনগুলির লঞ্চের তারিখ ঘোষণা করেছে। স্ট্যান্ডার্ড Vivo S18, Vivo S18e ও Vivo S18 Pro আগামী ১৪ ডিসেম্বর চীনে লঞ্চ হবে। ইতিমধ্যেই একাধিক টিজার ফোনটির স্পেসিফিকেশন এবং ডিজাইন প্রকাশ করেছে। ভিভোর এই প্রিমিয়াম মিড-রেঞ্জ লাইনআপটি দারুণ ফিচার্সের সাথে বাজারে আসবে। আর এখন কোম্পানির তরফে Vivo S18 এবং Vivo S18 Pro-এর ক্যামেরার বেশ কিছু আকর্ষণীর তথ্য প্রকাশ করা হয়েছে।

Vivo S18 এবং Vivo S18 Pro-এর ক্যামেরা স্পেকস

চীনে ভিভোর শেয়ার করা টিজার পোস্টার অনুসারে, ভিভো এস১৮ এবং ভিভো এস১৮ প্রো উভয়েই সফ্ট ডুয়েল-এলইডি ফ্ল্যাশ সহ একটি ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অফার করবে। এছাড়া, ভিভো এস১৮ প্রো-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের ভিসিএস সনি আইএমএক্স৯২০ প্রাইমারি লেন্স থাকবে, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সাপোর্ট করবে। এই প্রধান লেন্সটির সাথে ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেএন১ আল্ট্রা-ওয়াইড সেন্সর ও ১২ মেগাপিক্সেলের আইএমএক্স৬৬৩ টেলিফটো লেন্স যুক্ত থাকবে, যেমনটা ভিভো এক্স৯০এস-এ দেখা গিয়েছিল। প্রো ভ্যারিয়েন্টে অ্যাডজাস্টেবল অরা এলইডি (Aura LED) লাইটও থাকবে।

উৎকৃষ্ট মানের হার্ডওয়্যারের পাশাপাশি, ভিভো এস১৮ সিরিজে ফটোগ্রাফির অভিজ্ঞতা বাড়াতে ব্লু হার্ট এআই মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে। ফটোগুলির সঠিক মূল্যায়ন করতে এবং দুর্দান্ত আউটপুট নিশ্চিত করতে মডেলগুলিতে ছয় বিলিয়ন প্যারামিটারও মিলবে৷

Vivo S18 সিরিজের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Vivo S18 সিরিজ সম্পর্কে প্রচুর তথ্য ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে এবং অফিসিয়াল টিজারের মাধ্যমে সামনে এসেছে। শোনা যাচ্ছে, স্ট্যান্ডার্ড ভিভো এস১৮-এ Qualcomm Snapdragon 7 Gen 3 প্রসেসর ব্যবহার করা হবে এবং Pro ভ্যারিয়েন্ট আরও শক্তিশালী MediaTek Dimensity 9200 প্রসেসর সহ বাজারে আসতে পারে। প্রো এবং স্ট্যান্ডার্ড উভয়ই ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ কার্ভড-এজ ওলেড (OLED) ডিসপ্লে অফার করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, স্ট্যান্ডার্ড মডেল ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। আর Vivo S18 Pro মডেলটি ১০০ ওয়াট ফাস্ট চার্জিং অপশনের সাথে আসতে পারে।

অন্যদিকে, সিরিজের লো-এন্ড Vivo S18e মডেলটি ডুয়েল-ক্যামেরা মডিউল এবং অরা এলইডি লাইট সহ আসতে পারে। এতে সম্ভবত ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮০০ এমএএইচ ব্যাটারি থাকবে। Vivo S18e বেশ স্লিম হবে (৭.৬৯ মিলিমিটার)। এটি ক্লাউড গজ হোয়াইট, গ্লো পার্পল ও স্টারি নাইট ব্ল্যাক কালার অপশনে লঞ্চ হতে পারে।

সঙ্গে থাকুন ➥