HomeMobilesবাজার কাঁপিয়ে হাজির Vivo S19 ও S19 Pro, দুর্ধর্ষ ক্যামেরার সঙ্গে রয়েছে...

বাজার কাঁপিয়ে হাজির Vivo S19 ও S19 Pro, দুর্ধর্ষ ক্যামেরার সঙ্গে রয়েছে অনবদ্য ফিচার্স

Vivo S19 সিরিজের স্মার্টফোনগুলি অবশেষে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হল। লেটেস্ট লাইনআপে স্ট্যান্ডার্ড Vivo S19 এবং Vivo S19 Pro মডেল দুটি অন্তর্ভুক্ত রয়েছে। এগুলি গত বছরের ডিসেম্বরে আত্মপ্রকাশ করা Vivo S18 এবং Vivo S18 Pro ফোনের উত্তরসূরি হিসেবে নতুন ডিজাইন এবং ক্রমবর্ধমান আপগ্রেড সহ এসেছে। Vivo S19 এবং Vivo S19 Pro হ্যান্ডসেট দুটির ডিসপ্লে, চার্জিং স্পিড এবং র‍্যাম ও স্টোরেজ ক্ষমতা একইরকম হলেও, মডেল দুটির মধ্যে একাধিক পার্থক্য রয়েছে। Vivo S19 সিরিজের সকল স্পেসিফিকেশন ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo S19 সিরিজের স্পেসিফিকেশন

ভিভো এস১৯ এবং ভিভো এস১৯ প্রো ফোনে ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) স্ক্রিন রয়েছে, ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪,৫০০ নিট পিক ব্রাইটনেস অফার করে৷ দুটি ফোনের স্ক্রিনেই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা রয়েছে। স্ট্যান্ডার্ড মডেলে একটি ফ্ল্যাট প্যানেল দেখা যায়, যেখানে প্রো ফোনের ডিসপ্লেতে কার্ভড এজ রয়েছে। ডিজাইন অনুযায়ী, ভিভো এস২৯ হ্যান্ডসেটগুলির রিয়ার প্যানেলে পিল আকৃতির আইল্যান্ড বিদ্যমান। এটির উপরের অংশে একটি বৃত্তাকার মডিউল এবং নীচে আরেকটি আয়তাকার মডিউল দেখা যায়। ভিভো এস১৯ প্রো ফোনে আইপি৬৮ (IP68) এবং আইপি৬৯ (IP69) ধুলো এবং জল-প্রতিরোধী রেটিং প্রাপ্ত চ্যাসিস রয়েছে।

ফটোগ্রাফির জন্য, ভিভো এস১৯ ফোনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স সমন্বিত ডুয়েল রিয়ার ক্যামেরা উপস্থিত রয়েছে। অন্যদিকে, ভিভো এস১৯ প্রো ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX921, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ৫০x ডিজিটাল জুম সহ একটি ওআইএস-এনেবল ৫০ মেগাপিক্সেলের টেলিফটো ইউনিট নিয়ে গঠিত। দুটি ফোনেই রিং এলইডি ফ্ল্যাশ লাইট অফার করে। ভিভো এস১৯ সিরিজের ফোনগুলি ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেলফি ক্যামেরা অফার করে। ডিভাইসগুলি তিনটি ফোকাল লেন্থ পর্যন্ত পোর্ট্রেট শুট করতে সক্ষম এবং প্রো ভ্যারিয়েন্টটি ৮৫ মিমি ক্ষমতাও অফার করে।

পারফরম্যান্সের জন্য, Vivo S19 ফোনে Qualcomm Snapdragon 7 Gen 3 প্রসেসরটি ব্যবহার করা হয়েছে, যা এর পূর্বসূরির মতোই। এদিকে, Vivo S19 Pro মডেলটিও S18 Pro হ্যান্ডসেটের মতো একই চিপসেট দ্বারা চালিত, জেটি হল MediaTek Dimensity 9200+। দুটি ফোনেই ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo S19 এবং S19 Pro মডেলে যথাক্রমে আপগ্রেড করা ৬,০০০ এমএএইচ এবং ৫,৫০০ এমএএইচ ব্যাটারি ইউনিট রয়েছে। উভয়ই ৮০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করে। এই স্মার্টফোনগুলি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে অরিজিন ওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিনে চলে।

Vivo S19 সিরিজের মূল্যে এবং লভ্যতা

চীনা মার্কেটে ভিভো এস১৯ সিরিজের বেস ৮ জিবি + ২৫৬ জিবি সংস্করণের দাম রাখা হয়েছে ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৯,৩১০) l আর উচ্চতর ১২ জিবি + ২৫৬ জিবি, ১২ জিবি + ৫১২ জিবি এবং ১৬ জিবি + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩১,৬৬০ টাকা), ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,৫৪০ টাকা) এবং ৩২৯৯ ইউয়ান (প্রায় ৩৮,০০০ টাকা)।

অন্যদিকে, Vivo S19 Pro ফোনের একই সংস্করণগুলির মূল্য যথাক্রমে CNY 3,299 (প্রায় ৩৮,৭০০ টাকা), CNY 3,499 (প্রায় ৪১,০৪০ টাকা), CNY 3,799 (প্রায় ৪৪,৫৫৫ টাকা), এবং CNY 3,999 (প্রায় ৪৬,৯০০ টাকা)। Vivo S19 সিরিজের হ্যান্ডসেটগুলি ব্লু, গ্রে, পীচ (স্ট্যান্ডার্ড) এবং গ্রীন (প্রো) কালার অপশনে বেছে নেওয়া যাবে। এই লাইনআপটি গ্লোবাল মার্কেটে আসবে কিনা, তা এখনও নিশ্চিত করেনি ভিভো।

RELATED ARTICLES

Most Popular