HomeMobiles16 জিবি র‌্যামের সাথে বাজারে কাঁপাবে Vivo S19, প্রসেসরের নাম জানাল Geekbench

16 জিবি র‌্যামের সাথে বাজারে কাঁপাবে Vivo S19, প্রসেসরের নাম জানাল Geekbench

Vivo খুব শীঘ্রই তাদের হোম-মার্কেটে Vivo S19 সিরিজ লঞ্চ করবে। আসন্ন এই লাইনআপের অধীনে Vivo S19e, Vivo S19, এবং Vivo S19 Pro স্মার্টফোন লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। যার মধ্যে সম্প্রতি টপ-এন্ড Vivo S19 Pro হ্যান্ডসেটটি V2362A মডেল নম্বর সহ Geekbench -এর ডেটাবেসে উপস্থিত হয়েছিল। আবার আজ এই একই বেঞ্চমার্কিং সাইটে তালিকাভুক্ত হল সিরিজের স্ট্যান্ডার্ড মডেল অর্থাৎ Vivo S19। জানা গেছে, ফোনটির মডেল নম্বর V2364A।

Geekbench সাইটে দেখা গেল Vivo S19 স্মার্টফোনকে

গিকবেঞ্চ পরিচালিত ৫.৫.১ বেঞ্চমার্ক পরীক্ষার ফলাফল অনুসারে, আসন্ন ভিভো এস১৯ স্মার্টফোনটি সিঙ্গেল-কোর রাউন্ডে ৯২০ পয়েন্ট স্কোর করেছে। আবার মাল্টি-কোর রাউন্ডে অর্জন করেছে ৩,৪১৪ পয়েন্ট।

গিকবেঞ্চের লিস্টিং ভিভো এস১৯ ডিভাইসটির ফিচার সম্পর্কিত একাধিক তথ্যও নিশ্চিত করেছে। জানা গেছে, এই হ্যান্ডসেটে একটি অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হবে। এর কোডনেম ‘ক্রো’ (Crow) এবং কোর কনফিগারেশন হবে ১+৩+৪। অর্থাৎ চিপসেটে – ২.৬৩ গিগাহার্টজ রেটে ক্লক করা ১টি পারফরম্যান্স কোর, ২.৪০ গিগাহার্টজ ক্লক রেটের ৩টি পারফরম্যান্স কোর, ১.৮০ গিগাহার্টজ রেটের ৪টি পারফরম্যান্স কোর অন্তর্ভুক্ত থাকবে।

আবার এই প্রসেসর অ্যাড্রেন ৭২০ জিপিইউ সাপোর্ট করবে। এক্ষেত্রে আমাদের অনুমান, আসন্ন Vivo S19 হয়তো কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত হবে। এদিকে ডিভাইসটি ১৬ জিবি র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের সাথে প্রি-লোডেড হয়ে আসবে বলেও নিশ্চিত করেছে গিকবেঞ্চের লিস্টিং।

আমরা আগেই বলেছি যে, সিরিজের উচ্চতর মডেল অর্থাৎ Vivo S19 Pro ইতিমধ্যেই গিকবেঞ্চ দ্বারা অনুমোদিত হয়েছে। এক্ষেত্রে লিস্টিং অনুসারে, এই ফোন মালি-জি৭ ইমর্টালিস এমসি১১ জিপিইউ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০+ প্রসেসর সহ লঞ্চ হবে। আবার CCC বা 3C সার্টিফিকেশন সাইটের লিস্টিং থেকে, এই ‘Pro’ মডেলটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে বলে জানা গেছে।

RELATED ARTICLES

আরও পড়ুন