Vivo V27 4G: যে কোনও মুহূর্তেই লঞ্চ, ভিভোর নতুন স্মার্টফোনের সমস্ত ফিচার্স ফাঁস, বাজারে সাড়া ফেলতে পারবে কি

Avatar

Published on:

vivo-v27-4g-india-launch-timeline-design-specifications-leaked

Vivo V27 5G এবং Vivo V27 Pro 5G’ গত মার্চ মাসে ভারতে লঞ্চ হয়েছে। এর মধ্যে Vivo V27 5G মডেলটি অ্যামোলেড ডিসপ্লে, MediaTek Dimensity 7200 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের ট্রিপল-ক্যামেরা সেটআপ, ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো একাধিক উৎকৃষ্ট মানের ফিচার অফার করে৷ লঞ্চের চার মাসের মধ্যেই এবার ভিভো ফোনটির 4G ভার্সন বাজারে আনার পরিকল্পনা । কোম্পানির তরফে Vivo V27 4G সম্পর্কে এখনও কিছু না জানানো হলেও, এবার ফোনটির স্পেসিফিকেশন ও রেন্ডার সামনে এনেছে। পাশাপাশি V27 4G এর লঞ্চ টাইমলাইনও ফাঁস হয়েছে।

Vivo V27 4G-এর রেন্ডার, স্পেসিফিকেশন এবং লঞ্চ টাইমলাইন ফাঁস

ঈশান আগরওয়াল ও ৯১মোবাইলস যৌথভাবে ভিভো ভি২৭ ৪জি-এর রেন্ডার, স্পেসিফিকেশন এবং লঞ্চ টাইমলাইন শেয়ার করেছে। ফোনটির সামনে ডিসপ্লের ওপরে ওয়াটার-ড্রপ নচ থাকবে। আর রিয়ার প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল-ক্যামেরা সেটআপ দেখা যাবে। পাওয়ার এবং ভলিউম বাটনগুলি ডিভাইসের ডানদিকে অবস্থান করবে। আরও বলা হয়েছে, পাওয়ার বাটনটি ফিঙ্গারপ্রিন্ট রিডার হিসেবে ব্যবহার করা যাবে।

স্পেসিফিকেশন সম্পর্কে বললে, ভিভো ভি২৭ ৪জি-তে ৬.৬৪ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ৬০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। ফোনটিতে মিডিয়াটেকের হেলিও জি৮৫ অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হবে। এটি ৬ জিবি র‍্যাম + ১১৮ জিবি স্টোরেজ অপশনে আসতে পারে। এছাড়াও, হ্যান্ডসেটটিতে ৬ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট থাকতে পারে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, এতে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস (Funtouch OS) থাকবে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, Vivo V27 4G-তে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স দ্বারা গঠিত ডুয়েল ক্যামেরা সেটআপ থাকবে বলে আশা করা হচ্ছে। আর সেলফি এবং ভিডিও কলের জন্য, ডিভাইসটি একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। ফোনটির পরিমাপ প্রায় ১৬৪ x ৭৬.২ x ৮ মিলিমিটার এবং ওজন ১৯০ গ্রাম হতে পারে।

Vivo V27 4G ফোনে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং জল ও ধুলো প্রতিরোধের জন্য আইপি৫৪ রেটিং থাকবে বলে জানা গেছে। চলতি মাসের যে কোনও এক সময় ভিভোর এই ফোন ভারতে লঞ্চ হবে বলে দাবি করা হয়েছে এবং গ্রীন, বারগান্ডি এবং ব্ল্যাক কালার অপশনগুলি কেনার জন্য উপলব্ধ হতে পারে।

সঙ্গে থাকুন ➥