26500 টাকা ছাড়, মাত্র 6499-এ কিনুন নতুন Vivo V27 5G ফোন, আছে রঙ বদলের চমৎকার ফিচার

Avatar

Published on:

Vivo V27 5G rs 26500 discount

কয়েকদিন আগেই জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Vivo তার নতুন V27 স্মার্টফোন সিরিজ লঞ্চ করেছে, যার অধীনে আত্মপ্রকাশ করেছে Vivo V27 Pro এবং Vivo V27 নামক দুটি মডেল। ভারতীয় বাজারে ইতিমধ্যেই Vivo V27 Pro কেনার জন্য উপলব্ধ, তবে এর সহোদর ভ্যানিলা Vivo V27 মডেলের প্রি-বুকিং শুরু হয়েছে গতপরশু অর্থাৎ ১৬ তারিখ থেকে। এক্ষেত্রে যারা ফোনটি কিনতে ইচ্ছুক, তারা আগামী ২১শে মার্চ পর্যন্ত সময়ের মধ্যে এটির অগ্রিম বুকিং করতে পারবেন। আর মজার ব্যাপার হল যে, ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, বড় অ্যামোলেড ডিসপ্লে এবং রঙ বদলানোর ফিচারযুক্ত এই মিড রেঞ্জার স্মার্টফোন এখন মানে আগেভাগে কেনার চেষ্টা করলে আপনারা এর দামের ওপর ২৬,৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। হ্যাঁ ঠিকই বলছি, আসলে এই মুহূর্তে Vivo V27 5G-র প্রি-বুকিংয়ের ক্ষেত্রে ব্যাপক অফার দিচ্ছে Flipkart। তাই যদি কেউ এখন নতুন ফোন কেনার কথা ভাবেন, তাহলে এই মডেলটির কথা বিবেচনা করে দেখতেই পারেন! আসুন এখন Vivo V27 5G-র দাম, অফার, লভ্যতা এবং মূল স্পেসিফিকেশন সংক্রান্ত তথ্যগুলি এক নজরে দেখে নিই।

Vivo V27 5G ফোনের দাম, লভ্যতা এবং অফার

ভিভো ভি২৭ ৫জি ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে কেনা যাবে – ৮ জিবি ও ১২৮ জিবি, ১২ জিবি ও ২৫৬ জিবি। এই মডেলদুটি কিনতে দাম পড়বে যথাক্রমে ৩২,৯৯৯ টাকা এবং ৩৬,৯৯৯ টাকা। এক্ষেত্রে সিরিজের ‘প্রো’ সংস্করণটির মত এই ফোনেরও ম্যাজিক ব্লু এবং নোবেল ব্ল্যাক নামক দুটি কালার ভ্যারিয়েন্ট বিকল্প হিসেবে মিলবে। আগ্রহীরা ভিভো ইন্ডিয়া ই-স্টোর (Vivo Indian E-Store), ফ্লিপকার্ট এবং সংস্থার ভারতের সমস্ত পার্টনার রিটেল স্টোরের মাধ্যমে এই ফোন প্রি-বুক করতে পারবেন। আগামী ২২ তারিখ ভিভো ভি২৭ ৫জি রিলিজ করবে।

এত গেল দাম, উপলভ্যতার কথা। সবচেয়ে আকর্ষণীয় হল এই ভিভো ভি২৭ ৫জিতে উপলব্ধ অফার। ভিভো স্টোর থেকে ফোনটি কিনলে ভিভো এক্সই৭১০ ইয়ারফোন বিনামূল্যে পাওয়া যাবে। এদিকে, এই ফোনের বেস ভ্যারিয়েন্টের দাম ৩২,৯৯৯ টাকা হলেও, ফ্লিপকার্ট এখন এর ওপর ২২,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগানোর সুযোগ দিচ্ছে। এক্ষেত্রে একটি কুপন ব্যবহার করে আপনি ১,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত সাশ্রয় করতে পারবেন, আবার প্লাস মেম্বাররা সুপার কয়েন ব্যবহার করলে ছাড় পাবেন ১,০০০ টাকা। এখানেই শেষ নয়, যদি কেউ কেনাকাটার সময় এসবিআই (SBI), এইচডিএফসি (HDFC), আইসিআইসিআই (ICICI) এবং কোটাক (Kotak) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করেন তাহলে তারা পাবেন ২,৫০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট। অর্থাৎ সমস্ত অফার মিলিয়ে আপনি মাত্র ৬,৪৯৯ টাকায় এই ভিভো ফোন পকেটস্থ করতে পারেন। নিঃসন্দেহে এ এক ফায়দামন্দ্ অফার!

Vivo V27 5G ফোনে স্পেসিফিকেশন

ভিভো ভি২৭ ৫জিতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ (রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, যা HDR 10+ সার্টিফায়েড। পারফরম্যান্সের জন্য ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর বহন করে, যেখানে ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ ইন্টারনাল স্টোরেজ থাকবে; এক্ষেত্রে সুবিধা রয়েছে এক্সটেন্ডেড র‌্যাম ৩.০ প্রযুক্তিরও। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে মিলবে ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তিসহ ৪,৬০০ এমএএইচ ব্যাটারি। বলে রাখি, সফ্টওয়্যার ফ্রন্টে ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ্ ওএস ১৩ ভার্সনে চলবে। অন্যদিকে ক্রেতারা ফটোগ্রাফির জন্য এই ভিভো ফোনে পাবেন ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর।

সঙ্গে থাকুন ➥