সূর্যের আলো পড়লেই বদলাবে রং, Vivo V27 বিশেষ ফিচারের সঙ্গে ভারতে 1 মার্চ লঞ্চ হতে পারে

Avatar

Published on:

Vivo V27 series colour changing back panel

ভিভো (Vivo) তাদের পরবর্তী প্রজন্মের V27 সিরিজটি ভারতে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এখনও পর্যন্ত, যা যা তথ্য সামনে এসেছে, তার ওপর ভিত্তি করে বলা যায় Vivo V27 Pro মডেলটি আসন্ন V-লাইনআপের প্রথম মডেল হিসাবে এদেশে আসবে। পরবর্তীতে স্ট্যান্ডার্ড Vivo V27 এবং V27e লঞ্চ করা হবে। ব্র্যান্ডটি ইতিমধ্যেই V27 Pro-কে টিজ করাও শুরু করেছে, তবে এখনও ফোনটির সঠিক লঞ্চের তারিখটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। কিন্তু এখন, একটি সূত্রের মাধ্যমে ভারতের বাজারে Vivo V27 সিরিজের লঞ্চের তারিখটি ফাঁস হয়েছে। আসুন এসম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo V27 Pro ভারতে আসতে পারে মার্চ মাসের শুরুতেই

গুগলে অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট এর একটি বিজ্ঞাপন থেকে ভারতীয় বাজারে ভিভো ভি২৭ সিরিজের লঞ্চের তারিখটি প্রকাশ্যে এসেছে। ৯১মোবাইলস সেই বিজ্ঞাপনের একটি স্ক্রিনশট শেয়ার করেছে। সেখানে দেখা গিয়েছে, ভি২৭ সিরিজটি আগামী ১ মার্চ লঞ্চ হবে।

অন্যদিকে, ভিভো ভি২৭ প্রো মডেলের লাইভ ইমেজও অনলাইনে ছড়িয়ে পড়েয়েছে। এক ইউটিউবার অ্যান্ড্রোওয়াইড ফোনটির কয়েকটি ছবি টুইট করে প্রকাশ করেছেন যে, এটিতে কালার চেঞ্জিং রিয়ার প্যানেল থাকবে। ফাঁস হওয়া লাইভ ইমেজ অনুযায়ী, ডিভাইসটিতে একটি মনোরম হালকা নীল রঙের বিকল্প থাকবে যা সূর্যের আলোর সংস্পর্শে আসার পরে গাঢ় নীল রঙে পরিবর্তিত হবে। সম্ভবত ভিভো ভি২৭ প্রো-এর অন্যান্য কালার ভ্যারিয়েন্টগুলিতেও এই বৈশিষ্ট্যটি দেখা যেতে পারে।

ইতিমধ্যেই জানা যে Vivo V27 Pro মডেলটি গত বছর চীনে লঞ্চ হওয়া Vivo S16 Pro-এর একটি রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে ভারতের বাজারে পা রাখবে। তাই লাইট ব্লু-এর পাশাপাশি S16 Pro-এর মিন্ট কালার অপশনটিও ভারতে আসতে পারে। মিন্ট কালারের মডেলটি সূর্যালোকের সংস্পর্শে আসার পর ডার্ক অ্যাকোয়া শেডে পরিবর্তিত হয়। এছাড়া, Vivo V27 Pro এদেশেও একটি গ্লসি ব্ল্যাক কালার অপশনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥