HomeMobiles3000 টাকা ছাড়, ফাটাফাটি ক্যামেরার Vivo V27 এর প্রথম সেল আজ, কিনতে...

3000 টাকা ছাড়, ফাটাফাটি ক্যামেরার Vivo V27 এর প্রথম সেল আজ, কিনতে হবে 30 মিনিটের মধ্যে

চলতি মাসের শুরুতে ভারতে লঞ্চ হয় Vivo V27 সিরিজ। এই সিরিজের অধীনে দুটি মডেল এসেছে – Vivo V27 ও Vivo V27 Pro। এরমধ্যে বেস মডেলটির ওপেন সেল শুরু হবে ২৩ মার্চ থেকে। আবার আজ সন্ধ্যা ৭:৩০ থেকে ফোনটি প্রি-অর্ডার করা যাবে। তবে তার ৩০ মিনিট আগে অর্থাৎ ৭টা থেকে Vivo V27 এর জন্য কোম্পানির তরফে The Zero Hour Live Sale এর আয়োজন করা হয়েছে। ফোনটির সীমিত সংখ্যক ইউনিট এই সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট vivo.com/in থেকে এই সেল শুরু হবে।

Vivo V27 এর দাম ও সেল অফার

ভিভো ভি২৭ এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩২,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৬,৯৯৯ টাকা। এটি দুটি কালারে পাওয়া যাবে – ব্ল্যাক এবং ম্যাজিক ব্লু।

সেল অফার হিসেবে এইচডিএফসি (HDFC), আইসিআইসিআই (ICICI) এবং কোটাক (Kotak) ব্যাংকের কার্ডধারীরা ভিভো ভি২৭ এর উপর ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এছাড়া রয়েছে ২৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

Vivo V27 এর স্পেসিফিকেশন ও ফিচার

Vivo V27 ফোনের সামনে দেখা যাবে ৩ডি (3D) কার্ভড এজ সহ ৬.৭৮ ইঞ্চির সুপার অ্যামোলেড (S-AMOLED) ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ফুল-এইচডি+ স্ক্রিন রেজোলিউশন এবং ১.০৭ বিলিয়ন কালার অফার করে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর। আবার এই হ্যান্ডসেটে এলপিডিডিআর৫ র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজ রয়েছে। আর ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস (Funtouch OS) কাস্টম স্কিনে রান করবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Vivo V27 -এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ভি প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর৷ সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য সামনে ৫০ মেগাপিক্সেলে ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

সিকিউরিটির জন্য এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের কথা বললে, Vivo V27 ফোনে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম সাপোর্ট, ব্লুটুথ ৫.৩, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ইউএসবি টাইপ-সি পোর্ট, জিপিএস।

RELATED ARTICLES

Most Popular