Vivo V29 Series: আলো পড়লেই রং পাল্টে যাচ্ছে, ভিভোর নতুন ফোনের ম্যাজিক দেখলে চমকে যাবেন

Updated on:

Vivo v29 live images leaked before official launch

ভিভো (Vivo) আগামী ৪ অক্টোবরে ভারতে V29 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। লাইনআপটিতে স্ট্যান্ডার্ড Vivo V29 এবং Vivo V29 Pro মডেলের সাথে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। ইতিমধ্যেই এই মডেলগুলির একাধিক স্পেসিফিকেশন অনলাইনে ফাঁস হয়েছে। আর এখন সুপরিচিত এক টিপস্টার এই ফোনগুলির কিছু হ্যান্ডস-অন ছবি ফাঁস করেছেন।

সামনে এল Vivo V29 সিরিজের লাইভ ইমেজ

টিপস্টার মুকুল শর্মা ভিভো ভি২৯ এবং ভিভো ভি২৯ প্রো-এর বেশকিছু হ্যান্ডস-অন ইমেজ অনলাইনে শেয়ার করেছেন। এর আগে, ভিভো নিশ্চিত করেছে যে ভি২৯ সিরিজে দুটি আকর্ষণীয় কালার ভ্যারিয়েন্ট থাকবে – ম্যাজেস্টিক রেডের সাথে একটি রঙ পরিবর্তনকারী ব্যাক ডিজাইন এবং হিমালয়ান ব্লু-এর সাথে 3D পার্টিকেল ব্যাক ডিজাইন। মুকুল শর্মার শেয়ার করা ছবিতে দেখা গেছে যে, ম্যাজেস্টিক রেড ভ্যারিয়েন্টটি সরাসরি সূর্যের আলোতে গাঢ় নীল/প্রায় বেগুনি-এর মতো আভায় তার রঙ পরিবর্তন করে। অন্যদিকে, হিমালয়ান ব্লু মডেলটির পিছনের ৩ডি (3D) কণাগুলি আলোর নীচে আনলে চকমক করে। এই অপশনটি রঙ পরিবর্তন করে না।

Vivo V29 সিরিজের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ভিভো ভি২৯ সিরিজের ফাঁস হওয়া স্পেসিফিকেশন এবং ফিচারগুলির মধ্যে রয়েছে ৯৩ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ এবং আই-অটোফোকাস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা, কালার টেম্পারেচার অ্যাডজাস্টমেন্ট সহ অরা লাইট এলইডি ফ্ল্যাশ। শুধুমাত্র ভারতীয় ইউজারদের জন্য ভিভো ভি২৯ এবং ভি২৯ প্রো মডেলগুলিতে এক্সক্লুসিভ ওয়েডিং মোড ফটোগ্রাফি ফিচারও থাকবে।

এছাড়াও জানা গেছে যে, Vivo V29 Pro-এর রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ একটি ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি ক্যামেরা এবং ২x অপটিক্যাল জুম সহ একটি ১২ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৬৩ পোর্ট্রেট ক্যামেরা থাকবে।

র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশনের ক্ষেত্রে, Vivo V29 দুটি বিকল্পে পাওয়া যাবে – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। অন্যদিকে, Vivo V29 Pro মডেলটি ২৫৬ জিবি স্টোরেজ সহ ৮ জিবি / ১২ জিবি র‍্যাম প্রদান করবে। এগুলিতে অতিরিক্ত ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট থাকবে। Vivo V29 সিরিজটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৬০০ এমএএইচ ব্যাটারি অফার করবে বলেও জানা গেছে। এই চার্জিং সাপোর্টের সাথে ফোনটি মাত্র ১৮ মিনিটে ৫০% চার্জ এবং ৫০ মিনিটে সম্পূর্ণ চার্জে পৌঁছতে সক্ষম৷

সঙ্গে থাকুন ➥