Vivo V29 Pro: ক্যামেরায় কার্পণ্য করছে না ভিভো, 50MP সেলফি ক্যাম দিয়ে দারুণ ফোন আনছে

Updated on:

Vivo V29 Pro Launch Date

Vivo V27 সিরিজ বাজারে এসেছে বেশি দিন হয়নি। এই লাইনআপটি দুটি ভিন্ন মডেল নিয়ে গঠিত – Vivo V27 এবং Vivo 27 Pro। দুটি স্মার্টফোনই মসৃণ এবং আধুনিক ডিজাইনের সাথে ১২০ হার্টজ কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ভি প্রাইমারি ক্যামেরা, ৬৬ চার্জিংয়ের মতো কিছু উৎকৃষ্ট স্পেসিফিকেশন অফার করে। তবে আশ্চর্যজনকভাবে, সিরিজটি লঞ্চ হওয়ার মাসখানেকের মধ্যেই এখন, V28 সিরিজ নয়, বরং Vivo V29 লাইনআপ সম্পর্কিত কিছু তথ্য অনলাইনে প্রকাশিত হয়েছে। একটি রিপোর্টে Vivo V29 Pro মডেলটির বৈশিষ্ট্যগুলি ফাঁস করা হয়েছে। আসুন তাহলে এগুলি দেখে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Vivo V29 Pro-এর প্রধন স্পেসিফিকেশন

৯১মোবাইলস এর দবি, ভিভো ভি২৯ প্রো তার পূর্বসূরির তুলনায় সামান্য উন্নত স্পেসিফিকেশনের সাথে আসবে। এই ফোনে ৬.৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে এবং এটি V2251 মডেল নম্বরটি বহন করবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০০ সিরিজের একটি ৫জি চিপসেট দ্বারা চালিত হবে, যা সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ প্রদান করবে।

ভিভো ভি২৯ প্রো অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) দ্বারা সমর্থিত ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরার সাথে আসবে। যেখানে সেলফির জন্য, ফোনের সামনে ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। এছাড়া, ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে যা ৬৬ ওয়াট ফাস্ট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করবে।

প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে, Vivo V29 Pro অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে। ফোনটি তিনটি ভিন্ন কালার অপশনে পাওয়া যাবে বলে জানা গেলেও নির্দিষ্ট রঙগুলি এখনও প্রকাশ করা হয়নি। ফোনটিতে একটি কালার-চেঞ্জিং রিয়ার প্যানেল এবং নিরাপত্তার জন্য একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপস্থিত থাকবে বলে জানা গেছে। সবশেষে, উল্লেখ করা হয়েছে যে, ফোনটি আগস্ট বা সেপ্টেম্বরের মধ্যে ভারতে লঞ্চ হতে পারে।

সঙ্গে থাকুন ➥