50MP সেলফি ক্যামেরার ফোন Vivo V29e-র দাম লঞ্চের আগেই ফাঁস, কত খরচ হবে দেখুন

Avatar

Published on:

Vivo V29e Price Leaked

ভিভো তাদের V29 সিরিজের অধীনে Vivo V29e স্মার্টফোনটি আগামী ২৮ আগস্ট ভারতে লঞ্চ করতে চলেছে। এটি একটি সেলফি-ফোকাসড হ্যান্ডসেট হবে বলে অনুমান করা হচ্ছে। কেননা ইতিমধ্যেই জানা গেছে যে এতে ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে। আর এখন লঞ্চের আগে একটি নতুন রিপোর্টের মাধ্যমে, Vivo V29e-এর স্টোরেজ ভ্যারিয়েন্ট অনুযায়ী দাম ফাঁস হয়েছে।

ফাঁস হল Vivo V29e-এর স্টোরেজ ও মূল্য

দ্যটেকআউটলুক একটি পোস্টার শেয়ার করে জানিয়েছে যে, ভিভো ভি ২৯ই ভারতে দুটি স্টোরেজ এবং কালার অপশনে পাওয়া যাবে। ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম হবে ২৬,৯৯৯ টাকা, যেখানে ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি ২৮,৯৯৯ টাকায় কেনা যাবে। ডিভাইসটি আর্কটিক রেড এবং আর্কটিক ব্লু – এক দুই কালার শেডে আত্মপ্রকাশ করবে বলে মনে করা হচ্ছে। এখনও পর্যন্ত ডিভাইসটি সম্পর্কে আর কি কি তথ্য সামনে এসেছে, আসুন দেখে নেওয়া যাক।

Vivo V29e-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

সাম্প্রতিক রিপোর্টগুলি থেকে জানা গেছে যে, ভিভো ভি২৯ই-এ ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা উচ্চ ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৩০০ নিট পর্যন্ত ব্রাইটনেস অফার করবে। এই ভিভো ফোনে ব্যবহৃত হবে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট। ভিভো ভি২৯ই-তে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্টও মিলবে৷

ফটোগ্রাফির জন্য, Vivo V29e-এর রিয়ার ক্যামেরা সিস্টেমে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স উপস্থিত থাকবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে আই-অটোফোকাসের ক্ষমতা সহ আকর্ষনীয় ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo V29e ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি সাথে বাজারে আত্মপ্রকাশ করতে পারে।

সঙ্গে থাকুন ➥