Vivo V29e আজ ভারতে পা রাখছে, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে দুর্ধর্ষ ফিচার, দাম দেখে নিন

Avatar

Published on:

Vivo V29e India Launch Today

Vivo V29e আজ ভারতে লঞ্চ হতে চলেছে। দুপুর বারোটায় ফোনটি এদেশে পা রাখবে। ই-কমার্স সাইট Flipkart ও ভিভো ইন্ডিয়ার ওয়েবসাইটে এই ডিভাইসটির জন্য একটি মাইক্রোসাইট বানানো হয়েছে। এখান থেকে Vivo V29e সম্পর্কে নানা তথ্য উঠে এসেছে। জানা গেছে, ডিভাইসটি ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। আসুন ফোনটি সম্পর্কে আপাতত কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Vivo V29e এর দাম (সম্ভাব্য)

ভিভোর তরফে কিছু না বলা হলেও কয়েকদিন আগে একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, ভারতে Vivo V29 ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের মূল্য ধার্য করা হবে ২৬,৯৯৯ টাকা, যেখানে ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ২৮,৯৯৯ টাকায়। ডিভাইসটি দুটি কালারে পাওয়া যাবে – আর্কটিক রেড এবং আর্কটিক ব্লু।

Vivo V29e এর সম্ভাব্য স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ভি২৯ই ফোনের সামনে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৩০০ নিট পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এই ভিভো ফোনে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ব্যবহার করা হবে। ভিভো ভি২৯ই ডিভাইসটি ৮ জিবি ফিজিক্যাল র‌্যাম ও ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম অফার করবে।

ক্যামেরার কথা বললে, ভিভো ভি২৯ই এর ব্যাক প্যানেলে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরাগুলি হবে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স।

আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে আই-অটোফোকাসের ক্ষমতা সহ আকর্ষনীয় ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য Vivo V29e ডিভাইসে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥