TechGupMobilesVivo V30 Lite: খুব পাতলা ফোন লঞ্চ করল ভিভো, রয়েছে 80W চার্জিং, 50MP ক্যামেরা

Vivo V30 Lite: খুব পাতলা ফোন লঞ্চ করল ভিভো, রয়েছে 80W চার্জিং, 50MP ক্যামেরা

ভিভো আজ (২৬ ফেব্রুয়ারি) সৌদি আরবের বাজারে তাদের V30 সিরিজের অধীনে Vivo V30 Lite স্মার্টফোনটি লঞ্চ করেছে। এই মিড-রেঞ্জের হ্যান্ডসেটটি ইতিমধ্যেই চীনে উপলব্ধ। আর এখন, ডিভাইসটি বৈদেশিক বাজারেও ধীরে ধীরে প্রবেশ করতে শুরু করেছে। Vivo V30 Lite-এ রয়েছে অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, Qualcomm Snapdragon 4 Gen 2 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Vivo V30 Lite-এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ভি৩০ লাইট-এ লম্বা ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১,২০০ নিট পিক ব্রাইটনেস প্রদান করে। এই হ্যান্ডসেটের চীনা ভ্যারিয়েন্টটি স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত। তবে, সৌদি আরবে লঞ্চ হওয়া মডেলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর রয়েছে। এই চিপসেটটি ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত। এমনকি, এতে ১২ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যামের সাপোর্টও মিলবে।

ফটোগ্রাফির জন্য, ভিভো ভি৩০ লাইট-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের পোর্ট্রেট ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Vivo V30 Lite-এ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৮০ ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ ফোনগুলির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে আইপি৫৪ (IP54) জল এবং ধুলো প্রতিরোধী রেটিং প্রাপ্ত চ্যাসিস এবং হাই-রেস অডিও সার্টিফিকেশন সহ একটি ডুয়েল স্টেরিও স্পিকার সেটআপ। পরিশেষে, V30 Lite মাত্র ৭.৭৯ মিলিমিটার স্লিম।

Vivo V30 Lite-এর মূল্য, কালার অপশন এবং লভ্যতা

Vivo V30 Lite সৌদি আরবে ক্রিস্টাল ব্ল্যাক এবং লেদার পার্পল নামে দুটি কালার অপশনে এসেছে। একমাত্র ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি ১,১২৯ সৌদি রিয়াল (প্রায় ২৫,০০০ টাকা) মূল্যে পাওয়া যাচ্ছে। ভারতের বাজারে ডিভাইসটি কবে আসবে, তা এখনও ঘোষণা করেনি সংস্থা। তবে Vivo V30 এবং Vivo V30 Pro হ্যান্ডসেটগুলি আগামী মাসের শুরুতেই ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে।

RELATED ARTICLES

Top Stories