ফটো-ভিডিও দেখলে ভ্যাবাচাকা খাবে যে কেউ, ফোনকে DSLR বানিয়ে দেবে Vivo V30 Pro

Avatar

Published on:

Vivo V30 Pro Camera

ভিভো তাদের V30 সিরিজের অধীনে Vivo V30 এবং Vivo V30 Pro মডেলগুলি খুব শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ এই মিড-রেঞ্জ স্মার্টফোন সিরিজে উন্নত ক্যামেরা ফিচারগুলি অন্তর্ভুক্ত করার জন্য ব্র্যান্ড বিখ্যাত ক্যামেরা লেন্স প্রস্তুতকারক, জেইস (Zeiss)-এর সাথে যৌথভাবে কাজ করছে বলে জানা গেছে। যদিও, এই পার্টনারশিপ সাধারণত ভিভোর হাই-এন্ড ডিভাইসগুলির ক্ষেত্রে দেখা যায়। তবে Vivo V30 Pro-এর সাথে, এই প্রথমবার মিড-রেঞ্জ বিভাগে জেইস (Zeiss)-এর প্রিমিয়াম ফটোগ্রাফি বৈশিষ্ট্যগুলি যুক্ত হতে চলেছে৷ Vivo V30 সিরিজ আনুষ্ঠানিকভাবে আগামী ২৮ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে, তবে তার আগেই এখন একটি রিপোর্ট জেইস-এর সাথে আসা কয়েকটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য প্রকাশ করেছে৷ এছাড়াও, ডিভাইসটির প্রোমোশনাল পোস্টারগুলিও ভারতে দেখা গেছে, যা এর আসন্ন লঞ্চের ইঙ্গিত দেয়।

Vivo V30 Pro-এর আকর্ষণীয় ক্যামেরা ফিচার

পোস্টার অনুসারে, ভিভো ভি৩০ প্রো-এ জেইস ক্যামেরা সিস্টেম থাকবে, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) এবং ভিভোর অরা (Aura) লাইট দ্বারা সজ্জিত হবে। এটি ছবির গুণমানকে ব্যাপকভাবে উন্নত করবে। বিভিন্ন আলোক পরিস্থিতিতে পেশাদার মানের পোর্ট্রেট এবং ভিডিও সরবরাহ করার লক্ষ্যে সিস্টেমটি ছয়টি জেইস স্টাইল পোর্ট্রেট মোড নিয়ে আসবে, এগুলি হল – সিনে-ফ্লেয়ার পোর্ট্রেট, সিনেমাটিক, বায়োটার, প্ল্যানার, ডিস্টাগন এবং সোনার। এছাড়াও, ডিভাইসটিতে জেইস সিনেমাটিক ভিডিও বোকেহ (Zeiss Cinematic Video Bokeh) এবং জেইস ন্যাচারাল কালার মোড (Zeiss Natural Colour Mode) থাকবে, যা ব্যবহারকারীদের বাস্তবিক রঙের সাথে সিনেমাটিক লেভেলের ভিডিও রেকর্ডিং অফার করবে।

যদিও, আগামী ২৮ ফেব্রুয়ারি ভিভো ভি৩০ এবং ভিভো ভি৩০ প্রো – এর স্পেসিফিকেশনগুলি আনুষ্ঠানিকভাবে ঘোষিত হবে, তবে ইতিমধ্যেই বেশ কয়েকটি রিপোর্ট উভয় ফোনেরই সম্ভাব্য বৈশিষ্ট্যগুলির ইঙ্গিত দিয়েছে। ডিভাইস দুটিতে ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে বলে অনুমান করা হচ্ছে৷

এছাড়া, স্ট্যান্ডার্ড মডেলটি MediaTek Dimensity 8200 চিপসেট, ১২ জিবি র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ১৪ ওএস সহ আসবে বলে শোনা যাচ্ছে। আর উচ্চতর Vivo V30 Pro-তে Qualcomm Snapdragon 7 Gen 3 চিপসেট আছে বলে জানা গেছে। উভয় মডেলই সম্ভবত ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮০ ওয়াট ফাস্ট চার্জিং অফার করবে।

সঙ্গে থাকুন ➥