হাই-রেজোলিউশনে তুলবে সুন্দর ছবি, দেশে Vivo V30e-এর আগমন নিশ্চিত হয়ে গেল

Avatar

Published on:

Vivo v30e bis certification india launch soon

Vivo V30 সিরিজের অধীনে শীঘ্রই একটি নতুন ফোন ভারতের বাজারে আসতে চলেছে, যা Vivo V30e নামে লঞ্চ হবে হওয়ার সম্ভাবনা। ইতিমধ্যেই ফোনটিকে ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG)-এর পাশাপাশি গিকবেঞ্চ (Geekbench) এবং ক্যামেরা এফভি-5 (Camera FV-5)-এর মতো প্ল্যাটফর্মেও দেখা গেছে। আর এখন Vivo V30e ভারতের বিআইএস (BIS)-এর ছাড়পত্র লাভ করেছে, যা এদেশে ফোনটির আসন্ন আগমনের ইঙ্গিত দেয়।

Vivo V30e-কে দেখা গেল BIS-এর ডেটাবেসে

V2339 মডেল নম্বর সহ ভিভো ভি30ই ফোনটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস সার্টিফিকেশন ডেটাবেসে উপস্থিত হয়েছে। এই লিস্টিংটি ফোনটির কোনও স্পেসিফিকেশন প্রকাশ না করলেও, সেখানে উপস্থিতি নির্দেশ করে যে, এদেশে ফোনটির লঞ্চ হতে আর খুব বেশিদিন বাকি নেই।

জানিয়ে রাখি, ভিভো ভি30ই নামটি সম্প্রতি ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ-এর ডেটাবেসে মাধ্যমে সামনে এসেছে, যা ফোনটির মডেল নম্বরটিও (V2339) প্রকাশ করেছে। এছাড়াও, আসন্ন ভি-সিরিজ হ্যান্ডসেটটিকে কয়েক সপ্তাহ আগে গিকবেঞ্চ বেঞ্চমার্কিং সাইটেও দেখা গিয়েছিল।

গিকবেঞ্চ অনুযায়ী, Vivo V30e-এ Qualcomm Snapdragon 6 Gen 1 প্রসেসর থাকবে। এটি 8 জিবি র‍্যাম অফার করবে এবং অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে চলবে। তবে, Vivo V30e একমাত্র Snapdragon 6 Gen 1 প্রসেসর-চালিত আসন্ন ভিভো স্মার্টফোন নয়। Vivo T3x এবং iQOO Z9x-এও এই একই চিপসেট ব্যবহার করা হবে।

উল্লেখ্য, ক্যামেরা এফভি-5 ডেটাবেস অনুযায়ী Vivo V30e-এ এফ/1.8 অ্যাপারচার ও ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS) সাপোর্ট সহ 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে। এই ক্যামেরা সেন্সরটি 35 মিমি ফোকাল লেন্থ সাপোর্ট এবং 4,096×3,072 পিক্সেল রেজোলিউশনের ছবি তৈরি করবে।

সঙ্গে থাকুন ➥