HomeMobilesবাজার কাঁপাবে Vivo V40 Lite, ছবি থেকে স্পেসিফিকেশন সবকিছু চলে এল প্রকাশ্যে

বাজার কাঁপাবে Vivo V40 Lite, ছবি থেকে স্পেসিফিকেশন সবকিছু চলে এল প্রকাশ্যে

Vivo V40 Lite শীঘ্রই বাজারে লঞ্চ হতে চলেছে। ফোনটিকে ইতিমধ্যে একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। আর এখন একটি সূত্র মারফৎ এর ডিজাইন এবং সকল স্পেসিফিকেশন সামনে এসেছে।

ভিভো তাদের জনপ্রিয় V সিরিজের অধীনে শীঘ্রই Vivo V40 Lite নামে একটি নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। এই ফোনটিকে সম্প্রতি ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG) এবং জিসিএফ (GCF) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। আর এখন এক সুপরিচিত টিপস্টার Vivo V40 Lite ফোনের স্পেসিফিকেশন এবং ডিজাইন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছেন। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

Vivo V40 Lite: স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার সুধাংশু আম্ভোরে ৯১মোবাইলস প্রকাশনাকে ভিভো ভি৪০ লাইট ফোন সম্পর্কিত তথ্যগুলি শেয়ার করেছেন। ইতিমধ্যেই এই আসন্ন ভিভো ফোনটিকে আইএমইআই (IMEI) ডেটাবেসে দেখা গিয়েছে। তবে, এই সার্টিফিকেশন কোনও উল্লেখযোগ্য বিবরণ প্রকাশ করেনি। কিন্তু এই লেটেস্ট রিপোর্টটি হ্যান্ডসেটের সম্পূর্ণ ডিজাইনের পাশাপাশি প্রধান স্পেসিফিকেশনগুলিও সামনে এনেছে। এটি নির্দিষ্টভাবে ভিভো ভি৪০ লাইটের গ্লোবাল ভ্যারিয়েন্ট, যা ইউরোপীয় বাজারে প্রকাশিত হতে পারে।

ফাঁস হওয়া ছবিগুলি ভিভো ভি৪০ লাইট হ্যান্ডসেটের স্লিম বেজেল এবং কেন্দ্রীভূত পাঞ্চ হোল কাটআউট সহ কার্ভড এজ ডিজাইন প্রকাশ করেছে। ফোনটির পিছনে বড় বৃত্তাকার ক্যামেরা আইল্যান্ড দেখা গেছে, যার মধ্যে অরা রিং এলইডি আলো রয়েছে। ভলিউম রকার এবং পাওয়ার বাটন ফোনের ডান প্রান্তে অবস্থিত। এর মাঝের ফ্রেমটি প্লাস্টিকের উপকরণ দিয়ে তৈরি বলে মনে করা হচ্ছে। ডিভাইসটি কমপক্ষে দুটি কালার অপশনে পাওয়া যাবে: সাদা এবং মেরুন।

টিপস্টার দাবি করেছেন যে, Vivo V40 Lite ফোনে ফুলএইচডি+ রেজোলিউশন সহ লম্বা ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। এটি Qualcomm Snapdragon 6 Gen 1 চিপসেটে চলবে, যা ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত থাকবে। ফটোগ্রাফির জন্য, Vivo V40 Lite হ্যান্ডসেটের পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের সেন্সর উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Vivo V40 Lite ফোনে বড় ৫,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৪৪ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে৷ অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডুয়েল সিম সাপোর্ট, আইপি৬৪ (IP64) জল এবং ধুলো প্রতিরোধী রেটিং, এবং ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট। এই ডিভাইসটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস (FunTouch OS) কাস্টম স্কিনে চলবে।

RELATED ARTICLES

Most Popular