Vivo X Fold+ আসছে ডুয়েল সেল ব্যাটারির সাথে, থাকবে একাধিক 5G ব্যান্ড সাপোর্ট

Avatar

Published on:

Vivo X Fold Plus spotted Tenaa Certification

ভিভোর আপকামিং ফোল্ডেবল হ্যান্ডসেট হিসেবে Vivo X Fold+-কে সম্প্রতি গুগল প্লে (Google Play) সাপোর্টেড ডিভাইসের তালিকায় দেখা গিয়েছিল। তালিকাটি হ্যান্ডসেটের কয়েকটি স্পেসিফিকেশন প্রকাশ করার পাশাপাশি নিশ্চিত করে যে, প্রখ্যাত স্মার্টফোন ব্র্যান্ডটি গত এপ্রিলে লঞ্চ হওয়া Vivo X Fold-এর উত্তরসূরি মডেলটিকে শীঘ্রই বাজারে আনতে চলেছে। জানা যায়, ফোল্ডেবল ডিভাইসটিতে একটি এলইডি ফ্ল্যাশ সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে এবং এটি Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর দ্বারা চালিত হবে। আর এখন Vivo X Fold+ সম্পর্কিত আরও একটি রিপোর্ট প্রকাশ্যে এসেছে, যা প্রকাশ করেছে যে, এই আসন্ন ফোনটি চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে। তাই এটি শীঘ্রই চীনের বাজারে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। আসুন সার্টিফিকেশন সাইটের তালিকাটি থেকে Vivo X Fold+ সম্পর্কে আরও কি কি তথ্য প্রকাশ্যে এল, দেখে নেওয়া যাক।

Vivo X Fold+ -কে দেখা গেল TENAA-এর সাইটে

মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)-এর একটি নতুন রিপোর্ট অনুযায়ী, ভিভো এক্স ফোল্ড প্লাস ফোনটি টেনা সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। তালিকায় উল্লেখ করা হয়েছে যে, হ্যান্ডসেটটি একটি ২,৩০০ এমএএইচ + ২,৩০০ এমএএইচ ডুয়েল-সেল ব্যাটারি অফার করবে। রিপোর্ট অনুযায়ী, এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১১ (Funtouch OS 12) ইউজার ইন্টারফেসে রান করবে। ভিভো এক্স ফোল্ড প্লাস ফোনে এন১, এন২৮, এন৪১, এন৭৮ এবং এন৭৯ সহ একাধিক ৫জি ব্যান্ড সাপোর্ট করতে পারে। এছাড়াও, রিপোর্টে উল্লেখ্য করা হয়েছে যে, ফোল্ডেবল ভিভো ফোনটি শীঘ্রই চীনে আত্মপ্রকাশ করতে পারে।

যদিও, কোম্পানি এখনও ভিভো এক্স ফোল্ড প্লাস নামটি ঘোষণা করেনি, তবে এটিকে সম্প্রতি গুগল প্লে সাপোর্টেড ডিভাইসের তালিকায় এই নামে দেখা গেছে। হ্যান্ডসেটটি তালিকায় V2229A মডেল নম্বরের সাথে তালিকাভুক্ত ছিল। আবার, স্মার্টফোনটিকে এর আগে একই মডেল নম্বর সহ চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) ডেটাবেসে দেখা গিয়েছিল। এটি বেঞ্চমার্কিং ওয়েবসাইট গিকবেঞ্চ (Geekbench)-এও উপস্থিত হয়, যা প্রকাশ করেছে যে, ভিভো এক্স ফোল্ড প্লাস কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে। এতে ১২০ হার্টজ অ্যাডাপটিভ রিফ্রেশ রেট এবং এলটিপিও (LTPO) প্রযুক্তি সহ ২কে (2K) রেজোলিউশনের ডিসপ্লে থাকবে বলে জানা গেছে।

উল্লেখ্য, সাম্প্রতিক আরও একটি রিপোর্ট অনুসারে, Vivo X Fold+-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৪৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, একটি ১২ মেগাপিক্সেলের পোট্রেট লেন্স এবং একটি ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স সমন্বিত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে বলে জানা গেছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo X Fold+-এ ৮০ ওয়াট ওয়্যার্ড চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥