এবছরের সেরা ক্যামেরা ফোন Vivo X100 ও Vivo X100 Pro এর সেল শুরু, পাবেন 8000 টাকা পর্যন্ত ছাড়

Avatar

Published on:

Vivo X100 & Vivo X100 Pro Sale Starts Today

Vivo X100 ও Vivo X100 Pro কিছুদিন আগে ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ থেকে ডিভাইসগুলি ভারতে সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। সেল অফার হিসেবে ক্রেতারা ফ্ল্যাগশিপ ফোন দুটি আজ সস্তায় কিনতে পারবেন। ফিচারের কথা বললে Vivo X100 ও Vivo X100 Pro মডেলগুলিতে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৮টি এলটিপিও ডিসপ্লে।

Vivo X100 ও Vivo X100 Pro এর দাম ও অফার

ভিভো এক্স১০০ দুটি স্টোরেজ অপশনে পাওয়া যায়। এর ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের দাম ৬৩,৯৯৯ টাকা। আবার ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজের দাম ৬৯,৯৯৯ টাকা। অন্যদিকে ভিভো এক্স১০০ প্রো এর ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ৮৯,৯৯৯ টাকা। ভিভো এক্স১০০ এসেছে অ্যাস্টেরয়েড ব্ল্যাক ও স্টারগেজ ব্লু কালারে এবং এক্স১০০ প্রো কেনা যাবে অ্যাস্টেরয়েড ব্ল্যাক কালারে।

অফারের কথা বললে, আইসিআইসিআই এবং এসবিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্টে ৮,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। আবার ৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও মিলবে।

Vivo X100 ও Vivo X100 Pro এর স্পেসিফিকেশন

ভিভো এক্স১০০ এবং ভিভো এক্স১০০ প্রো মডেলে আছে ৬.৭৮ ইঞ্চি ৮টি এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট এবং ৩,০০০ নিট পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করে। আবার উভয় স্মার্টফোনেই ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পারফরম্যান্সের জন্য এগুলি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ চিপসেট দ্বারা চালিত।

এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য বেস মডেলে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং প্রো মডেলে ৫,৪০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত। মজার বিষয় হল, Vivo X100 স্মার্টফোনে ১২০ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করে, তবে Vivo X100 Pro আরও প্রিমিয়াম মডেল এবং বড় ব্যাটারি সহ আসা সত্ত্বেও, এতে কেবল ১০০ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সমর্থন করে।

ক্যামেরার কথা বললে Vivo X100 ও Vivo X100 Pro স্মার্টফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। প্রো মডেলে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা এবং বিশেষ পেরিস্কোপ জুম ক্যামেরা। এই ৫০ মেগাপিক্সেল জুম সেন্সরের সামনে রয়েছে ১০০ মিমি লেন্স, যা অনন্য এবং জেইস এপিও সার্টিফিকেশন প্রাপ্ত। এছাড়াও, এতে ৫০ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স উপস্থিত এবং ভিভোর লেটেস্ট ৬ এনএম ভি৩ ইমেজিং চিপ ব্যবহার করা হয়েছে।

অন্যদিকে, Vivo X100 ডিভাইসে ৫০ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ৬৪ মেগাপিক্সেল সেন্সর সহ ৭০ মিমি জুম লেন্স এবং এক্স 100 প্রো এর মতো একই ১৫ মিমি আল্ট্রাওয়াইড লেন্স দেওয়া হয়েছে। তবে এতে গত বছরের ভি২ ইমেজিং চিপ ব্যবহার করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥