Vivo X100s স্পেশাল প্রসেসর সহ বাজারে এন্ট্রি নিচ্ছে, পলক ফেলার আগেই হয়ে যাবে ফুল চার্জ

Avatar

Published on:

Vivo X100s Processor

Vivo X100s ফোন শীঘ্রই বাজারে আসতে চলেছে। যদিও সংস্থার তরফে এখনও এই বিষয়ে কিছু জানানো হয়নি। তবে এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি সম্পর্কে সম্প্রতি বিভিন্ন তথ্য সামনে এসেছে। আসন্ন Vivo X100s ফোনে কোন প্রসেসর ব্যবহার করা হবে এবং এতে কত ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে তা জানা গেছে।

Vivo X100s স্মার্টফোনের বিশেষ বিশেষ তথ্য ফাঁস

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন ভিভো এক্স১০০এস ফোন সম্পর্কে উইবোতে বিভিন্ন তথ্য শেয়ার করেছে। তিনি বলেছেন, এটি একটি প্রিমিয়াম ডিভাইস হবে। এই হ্যান্ডসেটে মিডিয়াটেকের শক্তিশালী ডাইমেনসিটি প্রসেসর ব্যবহার করা হবে।

টিপস্টার আরও বলেছেন যে, ভিভো এক্স১০০এস মডেলে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ প্লাস প্রসেসর দেওয়া হবে। এটি ডাইমেনসিটি ৯৩০০ এর উচ্চতর ভার্সন হবে। আবার এতে ফ্লাট ওলেড ডিসপ্লে থাকবে, যা ফুল এইচডি প্লাস রেজোলিউশন অফার করবে। আর এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে।

ডিজিটাল চ্যাট স্টেশন তার পোস্টে উল্লেখ করেছেন যে, Vivo X100s ফোনে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। আর ডিভাইসটি চারটি কালারে পাওয়া যাবে। আশা করা হচ্ছে যে, Vivo X100s এর সাথে আগামী মাসে Vivo X Fold 4 ও Vivo Pad 3 লঞ্চ হবে।

সঙ্গে থাকুন ➥