Vivo X90 Pro+ এর ক্যামেরার কাছে পাত্তা পাবে না Samsung Galaxy S23 Ultra, জানুন কেন

Avatar

Published on:

Vivo X90 Pro Plus May Beat Galaxy S23 Ultra Camera

জনপ্রিয় টেক ব্র্যান্ড ভিভো তাদের বর্তমান ফ্ল্যাগশিপ X80 সিরিজের উত্তরসূরি হিসেবে Vivo X90 লাইনআপের ডিভাইসগুলি বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে বলে জানা গেছে। তবে, ইতিমধ্যেই সিরিজটি সম্পর্কে বিভিন্ন রিপোর্ট এবং সূত্র মারফৎ একাধিক তথ্য সামনে এসেছে। একটি সাম্প্রতিক রিপোর্টে Vivo X90 Pro-এর মূল স্পেসিফিকেশনগুলি প্রকাশ করা হয়েছে। আর এখন এক সুপরিচিত টিপস্টার Vivo X90 Pro+-এর কিছু প্রধান স্পেসিফিকেশন শেয়ার করেছেন। এটি নির্দেশ করে যে আসন্ন X90 লাইনআপে তিনটি মডেল থাকবে- Vivo X90, X90 Pro, এবং X90 Pro+। আশা করা হচ্ছে, পূর্বসূরি Vivo X80 সিরিজের মতো, X90 মডেলগুলিও সেরা ফটোগ্রাফি ফিচারগুলি অফার করবে। তার মধ্যে হায়ার-এন্ড X90 Pro+ সবচেয়ে ভালো ফটোগ্রাফির অভিজ্ঞতা প্রদান করতে পারে।

ফাঁস হল Vivo X90 Pro+-এর কিছু মূল বিবরণ

নির্ভরযোগ্য টিপস্টার আইস ইউনিভার্স টুইটারে নতুন ভিভো এক্স৯০ প্রো প্লাস হ্যান্ডসেটটির কয়েকটি মূল বিবরণ শেয়ার করেছেন।

তার টুইট অনুসারে, ভিভোর এই ফ্ল্যাগশিপ ফোনটি এবছর ডিসেম্বর মাসে আত্মপ্রকাশ করবে। এটি আরও একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২-চালিত ফোন, যা এই বছর লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। ইতিমধ্যেই শোনা যাচ্ছে যে, শাওমি ১৩ সিরিজ এবং ওয়ানপ্লাস ১১ প্রো ৫জি হ্যান্ডসেটটি স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেটের সাথে চলতি বছরই বাজারে আত্মপ্রকাশ করবে

এছাড়াও তিনি জানিয়েছেন যে, ভিভো এক্স৯০ প্রো প্লাস স্যামসাং ই৬ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজ-এর মতো কিছু সাম্প্রতিক প্রযুক্তি অফার করবে। ফটোগ্রাফির ক্ষেত্রে, এক্স৯০ প্রো প্লাস একটি ১ ইঞ্চির প্রাইমারি ক্যামেরা এবং একটি ৬৪ মেগাপিক্সেলের টেলিফোটো সেন্সর সহ আসবে, যা ৫× অপটিক্যাল জুম অফার করতে পারে।

প্রসঙ্গত, আইস ইউনিভার্স আরও বলেছেন যে, Vivo X90 Pro+-এর টেলিফটো ক্যামেরাটি একটি নতুন টেলিফটো অ্যালগরিদমের সাথে মিলিত হবে। টিপস্টারের মতে, এই ডিভাইসটির টেলিফটো ক্যামেরাটি Samsung Galaxy S22 Ultra-কে পিছনে ফেলতে পারে। আর যেহেতু শোনা যাচ্ছে যে, আপকামিং S23 Ultra-এ পূর্বসূরির মতো একই টেলিফটো ক্যামেরা থাকবে, তাই মনে করা হচ্ছে X90 Pro+ টেলিফটো সেন্সরের ক্ষেত্রে S23 Ultra-কেও হারাতে পারে।

উল্লেখ্য, এগুলি ছাড়া Vivo X90 সিরিজটির স্পেসিফিকেশন সম্পর্কে আর কোনও তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। তবে আশা করা যায়, আগামী সপ্তাহগুলিতে আসন্ন ফ্ল্যাগশিপ ফোনগুলি সম্পর্কে আরও আকর্ষণীয় তথ্য সামনে আসবে।

সঙ্গে থাকুন ➥