Vivo Y16: ১৩ হাজার টাকার কমে ভিভো আনল নতুন ফোন, ডুয়েল ক্যামেরা সহ রয়েছে ৫০০০ mAh ব্যাটারি

Avatar

Published on:

Vivo Y16 Launched in India

Vivo Y16 আচমকাই আজ ভারতে লঞ্চ হল। এই ফোনের দাম রাখা হয়েছে ১৩ হাজার টাকার কম। গত মাসে ডিভাইসটি ফিলিপাইনে আত্মপ্রকাশ করেছিল। ফিচারের কথা বললে, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে রয়েছে। আবার এই ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ও ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা। আসুন Vivo Y16 এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই১৬ ভারতে দাম – Vivo Y16 Price in India

ভিভো ওয়াই১৬ ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। এটি গোল্ড ও ব্ল্যাক কালারে এসেছে। ফোনটি অনলাইনে ও অফলাইনে পাওয়া যাবে।

ভিভো ওয়াই১৬ স্পেসিফিকেশন ও ফিচার – Vivo Y16 Specifications, Features

ডুয়েল সিমের ভিভো ওয়াই১৬ ফোনে ৬.৫১ ইঞ্চি এইচডি+ (১,৬০০x৭২০ পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লে আছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যাবে। আর ভিভো ওয়াই১৬ ফোনের পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট বর্তমান, যার মধ্যে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর ও ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর রয়েছে।

পারফরম্যান্সের জন্য Vivo Y16 ফোনে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ এসেছে। আবার এতে ১ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (Funtouch OS 12) কাস্টম ইউজার ইন্টারফেসে চলে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Vivo Y16 ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥